মহানগর ডেস্ক : ভাইরাসের অতিমারির কারণে সিনেমা হল,শুটিং সবটাই বন্ধ ছিলো গত একবছর । ২০২১ শুরু হয়েছে নিউ নর্মালের মাধ্যমে। নিউ নর্মালে শুরু হয়েছে গেছে সিনেমার শুটিং। ১০০ % দর্শকাসনে নিয়ে খুলে গেছে সিনেমা হলগুলিও। দেখে নেওয়া যাক বলিউডের কোন কোন ছবিগুলি প্রেক্ষাগৃহে আসতে চলেছে চলতি বছরে ।

গঙ্গুবাই কাঠিয়াওয়ারি – সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির টিজার। হুসেন জাইদির বিখ্যাত উপন্যাস ‘মাফিয়া কুইন অফ মুম্বই ‘ অবলম্বনে এই ছবি তৈরি করছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। মুম্বইয়ের কামাথিপুরের ডাকসাইটে মহিলা গঙ্গুবাইয়ের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ছবিটি।আগামী ১১ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে গাঙ্গুবাই কঠিয়াওয়ারি।

রুহি – রাজকুমার রাও, জাহ্নবী কাপুর ও বরুণ শর্মা অভিনীত,হার্দিক মেহতা পরিচালিত সিনেমা ‘রুহি’।এটি হরর কমেডি সিনেমা ।গত বছর জুনে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের অতিমারির কারণে সম্ভব হয়নি। প্রেক্ষাগৃহে আগামি ১১ মার্চ মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

বান্টি অউর বাবলি-২ – রানি মুখোপাধ্যায়,সাইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী এবং নবাগতা শর্বরী অভিনীত সিনেমা বান্টি অউর বাবলি-২। পরিচালনা করেছেন বরুণ ভি ভর্মা। প্রযোজনায় আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস। আগামী ২৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি ।

৮৩ – আগামী ৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রণবীর সিং অভিনীত এবং কবীর খান পরিচালিত ‘৮৩’। ১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে ভারতীয় ক্রিকেটদলের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনী নিয়ে তৈরি এই সিনেমা।

‘ সামসেরা ‘ – কর্ন মলহোত্র পরিচালিত । মুখ্য ভূমিকায় রণবীর কাপুর, বাণী কাপুর, সঞ্জয় দত্ত। এই ছবিতে রয়েছে অ্যাকশন এবং রোমান্স। চলতি বছরের ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সামসেরা’।

 

‘অতরঙ্গি রে’ – এই ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাইত। মুখ্য চরিত্রে রয়েছে অক্ষয় কুমার, সারা আলি খান ও ধনুশ। এই ছবিতে প্রথমবার সারা একটি দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ৬ আগস্ট

‘ভূত পুলিশ ‘- অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ ও সাইফ আলি খান অভিনীত একটি হরর কমেডি সিনেমা ‘ ভূত পুলিশ ‘। পবন কৃপালানি পরিচালনা করেছেন এই সিনেমাটি । ১০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি ।

‘জার্সি ‘- এটি তেলেগু সিনেমা ‘ জার্সি ‘ – র হিন্দি রিমেক। এক পরিশ্রমী ক্রিকেটারের জীবনের চড়াই উতরাই এর কাহিনী নিয়ে এই সিনেমা । ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন শাহিদ কাপুর। বিপরীতে অভিনয় করবেন তেলেগু অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথ। ৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।


‘ভুল ভুলাইয়া -২’- ২০০৭ সালের বক্স অফিসে সারা ফেলে দেওয়া সিনেমা ‘ ভুল ভুলাইয়া ‘। তাতে প্রধান চরিত্রে ছিলেন অক্ষয় কুমার। দর্শকের মন জেতানো এই হরর কমেডির সিকুয়াল ‘ ভুল ভুলাইয়া -২ ‘ মুক্তি পেতে চলেছে আগামী ১৯ নভেম্বর। ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানি।

‘সত্যমেব জয়তে -২ ‘-২০১৮ সালে মুক্তি পেয়েছিল জন আব্রাহাম ও মনোজ বাজপেয়ী অভিনীত ছবি ‘সত্যমেব জয়তে’। এটির সিক্যুয়াল নিয়ে পর্দায় ফিরছেন জন।পরিচালনায় মিলাপ জাভেরি। ছবিটি মুক্তি পেতে চলেছে ১৪ মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here