kolkata

Highlights

  • কবীর খানের ‘৮৩’-এর পর বড়পর্দায় ‘জইশভাই জোরদার’ নিয়ে আসছেন রণবীর সিং
  • রণবীরের ‘৮৩’ চলতি বছরেই মুক্তি পাবে
  • কবীর খানের ‘৮৩’ সিনেমার পর ফের একবার রণবীরের সঙ্গে কাজ করতে চলেছেন বোমান

 

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই জানা গিয়েছিল রণবীর খুব শীঘ্রই শ্যুটিং শুরু করবেন তাঁর আগামী সিনেমার। কবীর খানের ‘৮৩’-এর পর বড়পর্দায় ‘জইশভাই জোরদার’ নিয়ে আসছেন রণবীর সিং। আগামী মাসেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই সিনেমার। আর এই সিনেমাতেই রণবীরের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানিকে। এই খবর নিশ্চিত করেছেন খোদ অভিনেতা। বোমান এদিন জানিয়েছেন, ”জইশভাই জোরদার খুবই আলাদা ধরনের একটি সিনেমা, যার চিত্রনাট্যে একটা আলাদা মেজাজ রয়েছে। আমার জন্য খুবই ভালো একটা চরিত্র বেছে নিয়ে এসেছেন দিবাঙ্ক ঠাকুএ। ওঁর মতো একটা ট্যালেন্টেড ছেলে এত ভালো চিত্রনাট্য লিখেছেন সেটাই আমাকে ভাবাচ্ছে।

এত বছরের অভিনয় কেরিয়ারে এটা আমার কাছে সবচেয়ে প্রিয় চরিত্র বলাই চলে। আমার চরিত্রে ও এই সিনেমাতে একটা গুরুত্বপূর্ণ বার্তা রয়েছে সমাজে। সঙ্গে বিনোদন ও হিউম্যার রয়েছে।” দিবাঙ্ক ঠাকুর এই সিনেমার মাধ্যমেই বলিউডে ডেবিউ করবেন বলে জানা গিয়েছে। ‘জইশভাই জোরদার’ মূলত গুজরাটের একটি সামাজিক সমস্যাকে কেন্দ্র করে বানানো হয়েছে বলে জানা গিয়েছে। এই সিনেমাতে একজন গুজরাটির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে। কবীর খানের ‘৮৩’ সিনেমার পর ফের একবার রণবীরের সঙ্গে কাজ করতে চলেছেন বোমান। এই প্রসঙ্গে তিনি জানান, ”রণবীরের সঙ্গে কাজ করাটা সবসময়ে মজার। এনার্জিতে পরিপূর্ণ একটা ছেলে, যে একজন প্রকৃত শিল্পীর মতো প্রত্যেকটা দৃশ্যে শট দেয়। এইধরনের মানুষের সঙ্গে কাজ করতে খুবই ভালো লাগে। জইশভাই জোরদার সিনেমাতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করব আমি। কিন্তু সেই চরিত্রেই রয়েছে একটা ট্যুইস্ট সেটা আপনারা সিনেমাটা দেখলেই বুঝতে পারবেন।”

রণবীরের ‘৮৩’ চলতি বছরেই মুক্তি পাবে। কবীর খানের পরিচালনায় ১৯৮৩ সালের বিশ্বকাপ ও কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। যেখানে রণবীর ছাড়াও একাধিক তারকাকে দেখা যাবে নানা চরিত্রে অভিনয় করতে। ইতিমধ্যেই এই সিনেমার পোষ্টার লোগো প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here