ডেস্ক: পঞ্চায়েত শেষ! তবে রাজ্যে এই নির্বাচনকে ঘিরে যেভাবে হিংসা ছড়িয়েছে। তার রেশ রয়ে গিয়েছে এখনও। ভোট শেষ হলেও, সেই হিংসার দুএক টুকরো উঠে আসছে হিংসাত্মক এলাকাগুলি থেকে। রবিবার সাত সকালে বিরভূমের নানুর এলাকা থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। ঘটনার জেরে গ্রেপ্তার করা হয়েছে এক অভিযুক্তকে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, রবিবার গোপনসুত্রে খবর পেয়ে বীরভূমের নানুর থানা গোয়ালপাড়া গ্রামে সনৎ বাউরি নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় বেশ কয়েকটি মাসকেট, প্রচুর কার্তুজ, ৪ কেজি বোমা তৈরির মশলা সহ একাধিক জিনিসপত্র। এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে সনৎ বাউরি। অভিযোগ উঠছে পঞ্চায়েত ভোটে হিংসা ছড়ানোর জন্য এই সমস্ত অস্ত্রগুলি মজুত করে রাখা হয়েছিল। আগামীকাল অভিযুক্তকে বোলপুর আদালতে তোলা হবে।

অন্যদিকে, ড্রাম ভর্তি তাজা বোমাকে উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদের বেলডাঙা থানার বাসচাতর গ্রামে। রবিবার সকালে মাঠে কাজে যাওয়ার সময় স্থানীয় বাসিন্দারা রাস্তার ধারে নয়ানজুলিতে বোমা গুলি দেখতে পায়। পুলিশে খবর দেওয়া হলে, দ্রুত ঘটনাস্থলে গিয়ে বোমাগুলিকে উদ্ধার করে পুলিশ। ড্রামে মোট আঠারোটি বোমা ছিল বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, নির্বাচনের সময়ই মজুত করা হয়েছিল বোমাগুলি। এখন ধরা পড়ার ভয়ে সেগুলি মাঠে ফেলে পালিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনার তদন্ত করছে বেলডাঙা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here