news kolkata bengali

Highlights

  • রাতে তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি
  • তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা বোমা মেরেছে
  •  বিজেপির পাল্টা দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই বোমাবাজি

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি। অভিযোগের তির বিজেপির দিকে। ঘটনায় এলাকা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

কোচবিহার জেলার তুফানগঞ্জের অন্দরানফুলবাড়ি অঞ্চল ১ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তথা বর্তমান তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি বীরেন বর্মনের বাড়িতে রাতে বোমাবাজি করে একদল দুষ্কৃতী। অভিযোগের তির বিজেপির দিকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে।

বোমাবাজির ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। অভিযোগ, মঙ্গলবার রাত প্রায় ১১ টা নাগাদ বিকট আওয়াজ হয় বীরেন বর্মনের বাড়ির সামনে। ভয়ে তখন কেউ বাড়ি থেকে বের হয়নি। এরপরেই খবর দেওয়া হয় তুফানগঞ্জ থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছালে বাড়ির সদস্যরা বাইরে বেরিয়ে আসে। পুলিশকে ঘটনার বিবরণ জানাতেই খোঁজাখুঁজি শুরু হয়।

বীরেন বর্মনের বাড়ির সামনেই রয়েছে ব্যবসায়িক প্রতিষ্ঠান। সেই প্রতিষ্ঠানের সামনে থেকে দুটি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। রাতে যে বোমা ফাটে তার সুতা ও স্প্লিন্টার গুলি উদ্ধার করে তুফানগঞ্জ থানার পুলিশ।

উল্লেখ্য গত দুদিন থেকে তৃণমূল-বিজেপি গন্ডগোল শুরু হয়েছে অন্দরানফুলবাড়ি ১ গ্রাম পঞ্চায়েত কিছুদিন আগে তৃণমূলের উপপ্রধান সহ আর দুই কর্মীকে মারধরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। এরপরেও শান্ত হয়নি এলাকা। মঙ্গলবার রাতে ফের উত্তপ্ত হয়ে ওঠে অন্দরানফুলবাড়ি এক গ্রাম পঞ্চায়েতের চামটা মোড় এলাকা। মঙ্গলবার রাতের ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে বিজেপি এই ঘটনা অস্বীকার করে দাবি করে, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফলেই এই বোমাবাজি। এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here