গভীর রাতে কাউন্সিলরের বাড়িতে বোমাবাজি, আতঙ্কিত এলাকাবাসী

0
379

নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: ডিএম বাংলোর পর এবার কাউন্সিলারের বাড়িতে বোমাবাজি। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে। পুলিশ জানায়, সিউড়ির ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার মৃন্ময়ী মুখোপাধ্যায়ের বাড়িতে বোমাবাজি হয়েছে। যদিও হতাহতের কোনও খবর নেই। তবে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। কারা, কেন কাউন্সিলারের বাড়িতে বোমাবাজি করল, সে ব্যাপারে তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাউন্সিলার মৃন্ময়ী মুখোপাধ্যায় শনিবার রাতে বাড়িতে ছিলেন না। বাবার অসুস্থতার কারণে তিনি বর্তমানে কলকাতায় রয়েছেন। তাঁর স্ত্রী একাই ছিলেন বাড়িতে। সেই সুযোগেই রাতে তাঁর বাড়ির ছাদে বোমা ছোড়া হয়। যদিও কাউন্সিলারের স্ত্রী ঘরের ভিতরে থাকায় তাঁর আঘাত লাগেনি। ক্ষয়ক্ষতিরও কোনো খবর নেই। তবে মাঝরাতে বোমাবাজির ঘটনায় আতঙ্কিত কাউন্সিলারের পরিবার ও এলাকাবাসী। খবর পেয়েই অবশ্য রবিবার সকালে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু করেছে। এই বোমাবাজির ঘটনায় রাজনৈতিক কোনও শত্রুতা রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

যদিও রাজনৈতিক শত্রুতার সম্ভাবনা খারিজ করে দিয়েছেন মৃন্ময়ীবাবুর স্ত্রী। ফলে রহস্য আরও ঘনীভূত হয়েছে। রাজনৈতিক অভিসন্ধি ছাড়া তৃণমূল কাউন্সিলারের বাড়িতে কারা হামলা চালাতে পারে, সে ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই বোমাবাজির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী ১১ নম্বর ওয়ার্ডের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের মতে, কাউন্সিলারের বাড়িতে যদি এভাবে বোমাবাজি করা হয়, তাহলে এই ওয়ার্ডের অন্যান্য বাসিন্দারা কিভাবে নিরাপদে থাকবে? পুলিশ অবশ্য কোনও জবাব দিতে পারেনি। তবে গোটা ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here