kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, উত্তর দিনাজপুর: একই দিনে বিস্ফোরণ ও বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছাড়াল উত্তর দিনাজপুরে। ভিন্ন দুই জায়গায় বিস্ফোরণ ও বোমা উদ্ধারের ঘটনা ঘটে। কি করে বোমা এল এবং কোন নাশকতার ছক কষা হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

স্বাস্থ্যকেন্দ্রের গেটের পাশে তাজা বোমা পড়ে থাকায় আতঙ্ক দেখা দেয় এলাকা জুড়ে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর রায়গঞ্জ থানার দুর্গাপুরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় রায়গঞ্জ থানার পুলিশ। খবর দেওয়া বোমস্কোয়াডে। মালদা থেকে স্কোয়াড এসে উদ্ধার করে বোমা। কিভাবে স্বাস্থ্যকেন্দ্রের গেটের মুখে এই বিস্ফোরক এল তা খতিয়ে দেখছে পুলিশ। সকাল বেলায় বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ তদন্তে নেমেছে।

অন্যদিকে, একই দিনে রায়গঞ্জ শহরের দক্ষিণ বীরনগর এলাকার এক পুজো মন্ডপের পেছনের ঘরে বিস্ফোরণে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। তবে বিস্ফোরণে হতাহতের কোনও ঘটনা হয়নি। খবর পেয়ে এলাকায় আসে রায়গঞ্জ থানার পুলিশ ও দমকল বাহিনী। বিস্ফোরণে ফেটে যাওয়া অংশ সংগ্রহ করার পাশাপাশি ওই এলাকায় আরও কিছু বিস্ফোরক সামগ্রী আছে কিনা তার তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে আনা হয় স্নিফার ডগ। এসেছেন জেলা পুলিশের বোমা বিশেষজ্ঞ দল। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, রায়গঞ্জ শহরের দক্ষিণ বীরনগর এলাকায় বিপ্লবী ক্লাবের দুর্গা মন্দিরের পেছনের একটি ঘর থেকে বিস্ফোরণের আওয়াজ আসে। চাঞ্চল্য দেখা যায় এলাকা জুড়ে।

একই দিনে জেলার দুই এলাকার ঘটনায় অনেকেই মনে করছেন, পুজোর আগে জনবহুল এলাকা দেখেই রাখা হয়েছিল বোমা। আতঙ্ক জেলা জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here