মধ্যরাতে বোমাবাজির ঘটনায় উত্তপ্ত ভাটপাড়া, পুলিশি উদাসীনতার অভিযোগে ক্ষুব্ধ এলাকাবাসী

0
44

নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: প্রাক নির্বাচন থেকে নির্বাচন পরবর্তীতেও রাজনৈতিক সন্ত্রাসের ঘটনায় উত্তপ্ত উত্তর ২৪ পরগণা জেলার একাধিক এলাকা৷ সোমবাররে পর মঙ্গলবারও ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। কাঁকিনাড়া বাজারের ৬ নম্বর গলির মুখে ফের গোলাগুলির ঘটনা৷ এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা। রাতের অন্ধকারে বোমাবাজি করছে। আতঙ্কিত ভাটপাড়া পুরসভা এলাকার সাধারণ মানুষ। ভাটপাড়া পুরসভার অন্তর্গত কাঁকিনাড়া বাজার এলাকার ৬ নম্বর গলিতে মধ্য রাতে ব্যাপক বোমাবাজি করে একদল দুষ্কৃতী, অভিযোগ স্থানীয়দের৷

সেই ছবি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। স্থানীয় বাসিন্দারা ওই ফুটেজ জমা দিয়েছে জগদ্দল থানার পুলিশকেও। এদিকে এই ঘটনায় মঙ্গলবার সকাল থেকে থমথমে ভাটপাড়া পুরসভা এলাকা। রাস্তায় চলছে পুলিশি টহল৷ এই ঘটনায় ফের একবার পুলিশি উদাসীনতার অভিযোগ উঠেছে। ভাটপাড়া পুরসভার পুরপ্রধান সৌরভ সিং বলেন,”অবিলম্বে পুলিশ যদি হানা দিয়ে  দুষ্কৃতীদের গ্রেফতার করতে না পারে, তবে ভাটপাড়া এলাকার পরিস্থিতি আরও খারাপ হবে। পুলিশের উচিত অবিলম্বে এলাকা থেকে দুষ্কৃতীদের গ্রেফতার করে জেলে ঢোকানো। দুষ্কৃতীরা গ্রেফতার না হলে ভাটপাড়া শান্ত হবে না।” পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। এলাকার বেশ কয়েক জন কুখ্যাত দুষ্কৃতীর খোঁজ শুরু করেছে পুলিশ ।

সোমবারই কাঁকিনাড়া বাজারের ৬ নম্বর গলির মুখে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটে। মহম্মদ ফাইয়াজের দলবল এই বোমাবাজি করেছে বলে অভিযোগ। সোমবার দুপুরে হঠাৎই একটি বাড়ির উঁচু ছাদ থেকে এই বোমাবাজির ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে জখম হন এক রিক্সা চালক এবং এক পথচারি। জখমদের নাম মনোজ সাউ এবং রাধারাণী দেবী। ঘটনার সময় শান্ত কাঁকিনাড়া বাজার এলাকায় নিজের রিক্সার উপরে বসেছিলেন মনোজ সাউ। রাস্তা দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন রাধারাণী দেবী। হঠাৎই সেখানে মুড়িমুড়কির মত বোমা পড়তে শুরু করে। ওই বোমার আঘাতে মারাত্মক জখম জখম হন দুজন । রাধারাণী দেবী এবং মনোজ সাউ দুজনকেই ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মনোজ সাউ এর পায়ের মাংস উড়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনার পর ওই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here