ডেস্ক: দুষ্কৃতী হামলার শিকার হলেন তামিলনাড়ুর এআইডিএমকের বিধায়ক টিটিভি দীনাকরণ। তাঁর গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা ছুঁড়ল দুষ্কৃতীরা। বোমার আঘাতে গুরুতর জখম হয়েছেন দীনাকরণের গাড়ির চালক ও একজন চিত্রগ্রাহক। সৌভাগ্যবসত এই হামলার সময় গাড়িতে ছিলেন না দীনাকরণ। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, রবিবার কোনও এক অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন দীনাকরণ। তাঁর ব্যক্তিগত গাড়িটি রাখা ছিল বাড়ির কাছেই। সেই সময় হঠাৎই গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ে দুষ্কৃতীরা। গাড়িতে সেইসময় তামিলনাড়ুর ওই বিধায়ক না থাকলেও ছিলেন গাড়ির চালক ও তাঁর ব্যক্তিগত চিত্রগ্রাহক। বোমার আঘাতে গুরুতর জখম হন তাঁরা। দ্রুত তাদের ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। বোমার আঘাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। গাড়ির সামনে ও পিছনের সমস্ত কাঁচ ভেঙে গিয়েছে। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ অভিযোগ দায়ের করা হয়েছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এখনও পর্যন্ত হামলাকারীদের চিহ্নিত করা যায়নি।

উল্লেখ্য, শশীকলার নিকটাত্মীয় হওয়ার পাশাপাশি তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার কেন্দ্র আর কে নগরের বিধায়ক দীনাকরণ। বিধায়ক হওয়ার আগে ১৯৯৯ থেকে ২০০৪ পর্যন্ত লোকসভার সাংসদ এবং ২০০৪ থেকে ২০১০ পর্যন্ত রাজ্যসভার সাংসদ ছিলেন ওই নেতা। জয়ললিতার মৃত্যুর পর আর কে নগরের বিধায়ক বিধায়ক হন দীনাকরণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here