kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: প্রথম দফা ভোট শুরু হতেই কেষ্ট গড়ে উদ্ধার দু ড্রাম ভর্তি প্রায় ৬০টি তাজা বোমা। আতঙ্ক ছড়ালো এলাকায়৷ বীরভূমের লাভপুরের দরবারপুর গ্রামের ক্যানেল পার থেকে ড্রাম ভর্তি প্রায় ৬০টি তাজা বোমা উদ্ধার করা হয়। ২৯ এপ্রিল চতুর্থ দফায় ভোট হবে বীরভূম জেলায়৷ এমনিতেই বোমা উদ্ধারের ঘটনায় সারা বছরই খবরের শিরোণামে থাকে এই জেলা৷ পঞ্চায়েত ভোটের পর বোর্ড গঠনের আগে বিস্ফোরণে উড়ে গিয়েছিল পঞ্চায়েতের কার্যালয়৷ এবার এই জেলায় লোকসভা নির্বাচন শুরু হওয়ার আগে এত পরিমাণ ব্যাপক বোমা উদ্ধার ঘিরে এলাকায় নতুন করে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় লাভপুরের ওই গ্রামের ক্যানেল পাড় এলাকায়। তল্লাশি চালানোর সময় ঝোঁপের মধ্যে লুকানো অবস্থায় পাওয়া যায় বোমাগুলি। যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা সম্ভব হয়নি। ওই এলাকায় বোমাগুলিকে পুলিশ সুরক্ষিতভাবে ঘিরে রেখেছে। খবর দেওয়া হয়েছে বোম্ব স্কোয়াডে।

প্রসঙ্গত, লাভপুরের এই দরবারপুর গ্রামেই বছর খানেক আগে বোমা বিস্ফোরণ হয় এবং সেই বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হয়েছিল ৯ জনের। ফের একবার ওই একই এলাকায় বিপুল পরিমাণ বোমা উদ্ধার আতঙ্কের সৃষ্টি করেছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here