ডেস্ক: শনিবার হঠাৎ একটি উড়ো ফোনকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায় মুখ্যমন্ত্রীর বাসভবনে। ফোনের ওপারের এক অপরিচিত কণ্ঠস্বর জানায় বোমা রয়েছে ওই বাসভবনের মধ্যে। ঠিক তারপরেই শুরু হয় ব্যাপক তল্লাশি অভিযান। তবে দীর্ঘ তল্লাশির পরও কন হদিশ মেলেনি বিস্ফোরকের। সেই ঘটনার পর এবার নিরাপত্তা ব্যবস্থা আর জোরদার করা হল তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ইদাপ্পাদি কে পালানিস্বামীর বাসভবনের।

জানা গিয়েছে, শুধু তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী নয়, একই রকম ফোন আসে রাজনিতির আঙ্গিনায় সদ্য পা রাখা দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রজনীকান্তের বাড়িতেও। শনিবার ঠিক ১ টা ৫০ নাগাদ প্রথম ফোনটি আসে মুখ্যমন্ত্রীর বাসভবনে। এবং রজনীকান্তের বাড়িতেও একইরকম ফোন আসে সন্ধে ৬টা ২৭ মিনিট নাগাদ। এই ঘটনার পর দুই জায়গাতেই তল্লাশি অভিযান চালায় বম্ব স্কোয়াড ও নিরাপত্তারক্ষীরা। কিন্তু ব্যাপক তল্লাশি অভিযান চালানোর পরও কোনও রকম বিস্ফোরকের সন্ধান পাওয়া যায়নি দুই জায়গাতেই। যদিও এই হুমকি ফোনে সতর্ক হয়ে ব্যাপক ভাবে বাড়ান হচ্ছে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর বাসভবনের নিরাপত্তা।

একই সঙ্গে কে বা কারা এই ফোন করেছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ফোন ট্র্যাক পুলিশ জানতে পেরেছে তামিলনাড়ুর কুড্ডালোর জেলা থেকে এসেছিল এই ফোন। এবং দুই জায়গাতেই ফোন করা হয়েছিল একই নম্বর থেকে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here