হুগলিতে বিজেপির পার্টি অফিসে বোমা মারার অভিযোগ, কাঠগড়ায় শাসকদল

0
86

নিজস্ব প্রতিবেদক, হুগলি: রাজনৈতিক সন্ত্রাসে উত্তপ্ত হুগলি৷ বিজেপির পার্টি অফিসে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে‌। ঘটনায় পাল্টা বিজেপির বিরুদ্ধে পার্টি অফিসে বোমা মজুত করে রাখা ও দলীয় কর্মীদের বাড়িতে বোমা মারার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তারকেশ্বর থানার নাইটা মালপাহাড়পুর পঞ্চায়েতের রামচন্দ্রপুর এলাকার। শনিবার রাত্রে রামচন্দ্রপুর এলাকায় রাতে বোমা আওয়াজে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিজেপির অভিযোগ, এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরির চেষ্টা করছে শাসকদল। সকালে এলাকায় পার্টি অফিসের কাছাকাছি বেশ কয়েকটি তাজ বোমাও পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ এসে সেগুলো বাজেয়াপ্ত করে।

বিজেপির আরামবাগ জেলা সাংগঠনিক সাধারণ সম্পাদক গনেশ চক্রবর্তী জানান, স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান তাদের দলের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানি করে ও তাকে ধর্ষণের চেষ্টা করে। এদিন আমরা এ বিষয়ে থানায় ডেপুটেশন দিই। তারপরই আমাদের পার্টি অফিসে বোমা মারা হয়।

অন্যদিকে হুগলি জেলার তৃণমূল সভাপতি দিলীপ যাদব অভিযোগ অস্বীকার করে বলেন, বিজেপির পার্টি অফিসে আমাদের লোক হামলা করেনি। ওরা নিজেরাই এলাকায় সন্ত্রাসের জন্য পার্টি অফিসে বোমা মজুত করে। এবং তারকেশ্বর পঞ্চায়েত সমিতির তৃণমূলের এক সদস্যের বাড়ির সামনেও বোমা মারে। পরে মানুষের সহানুভূতি পাবার জন্য এই সব ঘটনা রটাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here