‘শ্রী আজও আমাদের আশেপাশে রয়েছে’, কান্নায় ভেঙে পড়লেন বনি কাপুর

0
36
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘শ্রী আমাদের ছেড়ে চলে গেছে ঠিকই, কিন্তু আজও আমাদের সঙ্গে আছে। আমাদের আশীর্বাদ করছে’, অভিনেত্রীর জন্মদিনে বললেন বনি কাপুর। সম্প্রতি এক সাক্ষাতকারে শ্রীদেবীকে নিয়ে নানান কথা বললেন বনি। তিনি বলেন, ‘শ্রী একজন কিংবদন্তি ছিলেন এবং সবসময়ই কিংবদন্তি থাকবেন। সে নিশ্চয়ই পৃথিবী ছেড়ে চলে গেছেন কিন্তু আমার জন্য, আমাদের জন্যে, সে সবসময় আমাদের সঙ্গে রয়েছে। আমাদের শুভেচ্ছা জানায়।পরিবারের খেয়াল রাখে। আমাদেরকে ঘিরেই থাকে সে।’ অভিনেত্রীর বিষয়ে কথা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়েন বনি । তিনি আজও শ্রীদেবীকে কতটা ভালোবাসেন তা জানিয়ে দিলেন অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে।

 সোশ্যাল মিডিয়ায় বনি কাপুর লেখেন, ‘হ্যাপি বার্ডদে জান, জীবনের প্রতিটা সময় তোমাকে মিস করছি। এভাবেই তুমি আমাদের পথপ্রদর্শক হয়ে চলো।’ ওই সাক্ষাতকারে প্রযোজক পুরনো দিনের কথাও তুলে ধরলেন। বনি জানালেন, শ্রীদেবীকে ডেট করার সময়ে তিনি ১৪ কেজি ওজন কমিয়েছিলেন। কিন্তু বিয়ের পর তাঁর ওজন বাড়তে শুরু করে। প্রযোজক বললেন, ‘যখন সে প্রেগনেন্ট ছিল তখন শ্রী প্রচুর পরিমাণে মিল্কশেক এবং আইসক্রিম খেত। মিষ্টি জিনিস খেতে পছন্দ করত। এবং আমারও ওই খাবার খেতে ভালো লাগত। আমরা একসঙ্গে ঘুরতে যেতাম। আমাদের পছন্দের জায়গায় বেড়াতে যেতাম।’

 

অভিনেত্রী শ্রীদেবীর কাজের প্রসঙ্গ নিয়ে বনি কাপুর জানান, ‘ইংলিশ ভিংলিশ’-এর পর সে তামিল ছবি ‘পুলি’ করে। কিন্তু ছবিটি ভালো চলেনি। এরপর আমরা ভালো ছবির অপেক্ষা করছিলাম। বিভিন্ন আঞ্চলিক ছবি যেমন তামিল, তেলেগু, মালিয়াম কন্নড় নিয়ে তাঁর ভালবাসা ছিল। শ্রীর প্রত্যেকটি ছবি আমার খুব পছন্দের। ‘মম’, ‘ইংলিশ ভিংলিশ’, ‘খুদা গাওয়া’, ‘চাদনি’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘চালবাজ’, ‘গুমরা তো জুদাই’ এবং আরও বিভিন্ন ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here