ফোনে হল ঝগড়া, তারপরেই আত্মহত্যা প্রেমিকের! খবর পেয়েই বিষ খেল প্রেমিকা

0
8099

নিজস্ব প্রতিবেদক, বারাসাত: বেশি দিন নয়, মাত্র কয়েক মাসের প্রেম। তারই মধ্যে পড়ে গেল একজনের জীবনে দাঁড়ি, আর একজন লড়াই করছে এখন জীবনমৃত্যুর সঙ্গে। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার হাটথুবা এলাকায়। পাশাপাশি দুটি পাড়াতেই নেমেছে শোকের ছায়া।

জানা গিয়েছে, হাবড়া থানার পূর্ব ডহরথুবা এলাকায় বৃহস্পতিবার বিকালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দেবাশীষ মন্ডল(১৭) নামে এক কিশোরের দেহ। তার নিজের ঘরেই তাকে ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে পরিবারের লোকজন। সঙ্গে সঙ্গে তাকে হাবড়া হাসপাতালে নিয়ে এলে ডাক্তারেরা তাকে মৃত বলে ঘোষণা করে। সেই ঘটনার খবর পেয়ে তার ঘন্টা দুয়েকের মধ্যে আবার নিজের বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে দেবাশিষের প্রেমিকা রিয়া বক্সি(১৪)। দ্রুত তাকে হাবড়া হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসার পরে উন্নত চিকিৎসার জন্য বারাসাত হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই এখন সে কার্যত মৃত্যুর সঙ্গে লড়াই করছে।

kolkata bengali news

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বেশ কয়েক মাস ধরে হাটথুবা এলাকার বাসিন্দা রিয়ার সঙ্গে পূর্ব ডহরথুবা এলাকার দেবাশীষের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের প্রেম যত ছিল ততটাই ঝগড়াঝাঁটিও হত। বৃহস্পতিবার বিকালেও ফোনে দুজনার মধ্যে ঝগড়া হয়। তারপরই বিকাল ৫টা নাগাদ দেবাশিষকে তার ঘরেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে তার বাড়ির লোকেরা। দেবাশিষের মৃত্যুর খবর পেয়েই সন্ধ্যা ৭টা নাগাদ নিজের বাড়িতেই বিষ খায় রিয়া। এখনও পর্যন্ত এই জোড়া ঘটনার জন্য পুলিশের কাছে কোন অভিযোগ দায়ের হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here