মহানগর ডেস্ক: হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। বেশ কয়েকবার সফরে ভারতে এসেছেন তিনি। পছন্দ করেছেন ভারতীয় খাবারও। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রত্যেকবার ভারত সফরে তাঁর মনে ভারতের জন্যে ভালোবাসা বেড়েছে। বেনারস দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। 

হলিউড অস্কার জয়ী এই অভিনেতা প্রথম বার ভারতে আসেন ২০০৬ সালে। সঙ্গে ছিলেন তাঁর তৎকালীন প্রেমিকা অ্যাঞ্জেলিনা জোলি। ‘আ মাইটি হার্ট’ ছবির কিছু দৃশ্য শুটিং করতে এসেছিল এই তারকা জুটি। সেই বার ভারত সফর সম্পর্কে তিনি জানিয়েছিলেন, এই ধরনের দেশে এই প্রথমবার এসেছেন। ভারতের বৈচিত্রে মুগ্ধ তিনি। এমনকী, দীপাবলি অনুষ্ঠানে যোগ দিয়ে সেই অভিজ্ঞতায়ও মুগ্ধ হয়েছিলেন।

এর পর ২০১২ সালে আবার ‘দ্য কিউরিয়াস কেস অফ বেঞ্জামিন বটম’ ছবির শুটিংয়ে বেনারস সফরে এসেছিলেন পিট। কারণ ছবির লোকেশন ছিল সেখানেই। এরপরেই এক সাক্ষাৎকারে ব্র্যাড জানিয়েছিলেন, বেনারস মুগ্ধ করেছে তাঁকে। বেনারস শহরের পবিত্রতা এবং ধর্মীয় আবহাওয়া তাঁর খুব পছন্দ হয়েছে।  এরপর শেষবার ২০১৬ সালে ভারতে আসেন তিনি। যদিও সেই বার বেনারাস যাননি। তবে সেই বার ভারতীয় খাবার চিকেন মশলা, ডাল এবং নান খুব ভালো লেগেছিল তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here