kolkata news

Highlights

  • পরিচালক অয়ন মুখার্জীর সবচেয়ে চর্চিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ এল প্রকাশ্যে
  • ফেসবুক লাইভে এসে এই সিনেমার পরিচালক অয়ন মুখার্জী, অমিতাভ বচ্চন ও রণবীর কাপুর ঘোষণা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মুক্তির তারিখ
  • চলতি বছরে ডিসেম্বর মাসের ৪ তারিখ মুক্তি পাবে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে প্রতীক্ষার অবসান ঘটল। পরিচালক অয়ন মুখার্জীর সবচেয়ে চর্চিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ এল প্রকাশ্যে। দীর্ঘ টালবাহানা, ব্যাপক ভিএফএক্স-এর কাজ এইসব নিয়েই বারবার পিছিয়ে যাচ্ছিল রণবীর-আলিয়া জুটির বহুল চর্চিত ‘ব্রহ্মাস্ত্র’। এদিন ফেসবুক লাইভে এসে এই সিনেমার পরিচালক অয়ন মুখার্জী, অমিতাভ বচ্চন ও রণবীর কাপুর ঘোষণা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মুক্তির তারিখ। চলতি বছরে ডিসেম্বর মাসের ৪ তারিখ মুক্তি পাবে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই খবরের সত্যতা স্বীকার করে ট্যুইট করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক করণ জোহার।

তিনি এদিন জানিয়েছেন, ”এটা চূড়ান্ত, ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে ৪ ডিসেম্বর, ২০২০, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কানাড়া ভাষায়।” অর্থাৎ অয়ন মুখার্জীর বহুল চর্চিত এই সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি পেতে চলেছে। রণবীর ও আলিয়া ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে মৌনি রায়, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পেল কাপাড়িয়াকে। সূত্রের খবর, এই সিনেমাতে কেমিও করতে দেখা যাবে শাহরুখ খানকেও। গত বছরে শ্যুটিং শুরুর আগে জানা যায় চলতি বছরে গ্রীষ্মে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু পোস্ট প্রোডাকশনের কাজ বাকি থাকায় পিছিয়ে যায় এই সিনেমার মুক্তি।


তবে পরিচালক অয়ন মুখার্জী জানিয়েছেন এটাই চূড়ান্ত মুক্তির তারিখ। অমিতাভ বচ্চন নিজেও ট্যুইটারে তেমনটাই জানিয়েছেন। এই সিনেমার মাধ্যমেই বড়পর্দায় প্রথমবারের জন্য জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে আলিয়ার চরিত্রের নাম ‘ইশা’ ও রণবীর কাপুরের চরিত্রের নাম ‘শিবা’। বলিউডের অন্যতম সেরা স্কাই-ফাই সিনেমা হতে চলেছে অয়নের ‘ব্রহ্মাস্ত্র’। মোট তিনটি পর্বে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ প্রথম পর্বটি মুক্তি পাচ্ছে চলতি বছরে। এই সিনেমাতেই নাগার্জুনাকে দেখা যাবে একজন আর্কিওলজিস্টের চরিত্রে অভিনয় করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here