অবসর ভেঙে ফের ফুটবলে ফিরছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডিনহো!

0
198
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফুটবলপ্রেমীদের জন্য বিরাট সুখবর। অবসর ভেঙে ফের একবার মাঠে ফিরতে চলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার রোনাল্ডিনহো। আগামী অক্টোবর মাসেই ফের একবার ফুটবল পায়ে মাঠে নেমে পড়বেন তিনি। তবে সেটা একেবারেই সাময়িক। কলম্বিয়ার দল ইন্ডিপেন্ডিয়েন্টে সান্তা ফে ক্লাবের হয়ে একটি প্রদর্শনী ম্যাচে খেলবেন তিনি।

সম্প্রতি ওই ক্লাবের তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়। তাতে রোনাল্ডিনহো জানান, তিনি ইন্ডিপেন্ডিয়েন্টে সান্তা ফে ক্লাবের হয়ে একটি প্রদর্শনী ম্যাচ খেলবেন। অক্টোবর মাসের ১৭ তারিখ হবে ওই ম্যাচ। তবে বিপক্ষে কোন দল খেলবে সেটা এখনও ঘোষণা করা হয়নি। এরপর ২০ অক্টোবর কলম্বিয়ার বিখ্যাত দুই দল আমেরিকা ও ডিপরটিভো সালির মধ্যে অনুষ্ঠেয় ডার্বি ম্যাচেও অংশ নেবেন ব্রাজিল কিংবদন্তি। ওই ম্যাচে দুই অর্ধে দুই দলের হয়ে মাঠে নামবেন তিনি। উল্লেখ্য, ২০১৮ সালে ফুটবল থেকে অবসর নিয়েছিলেন রোনাল্ডিনহো।

 

তবে ক্লাবের তরফে রোনাল্ডিনহোর খেলার কথা ঘোষণা করা হলেও আদৌ তিনি খেলবেন কিনা, সেই নিয়ে সন্দেহ রয়েছে। কারণ, ব্রাজিলের এক আদালত রোনাল্ডিনহোর দেশের বাইরে যাওয়ার ব্যাপারে বিধিনিষেধ আরোপ করেছে। ব্রাজিলের গুয়াইবা নদীর একটি হেরিটেজ অংশে রোনাল্ডিনহো ও তার ভাই অবৈধভাবে একটি বাড়ি নির্মাণ করেছিলেন। সেই কারণে আদালতের তরফে তাদের ২.৩ মিলিয়ন মার্কিন ডলার আর্থিক জরিমানা করা হয়। কিন্তু সেই টাকা দিতে পারেননি রোনাল্ডিনহো ও তার ভাই। সেই কারণেই আদালত রোনাল্ডিনহোর দেশের বাইরে যাওয়ার ব্যাপারে বিধিনিষেধ আরোপ করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here