ডেস্ক: প্যারোলে ছয় সপ্তাহের ছুটি নিয়ে সবে ছেলের বিয়ে দিয়েছেন। কিন্তু পুত্রের বিয়ের পরই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। গুরুতর অসুস্থ অবস্থায় তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয়েছে ইন্দিরা গান্ধী ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্স কলেজে। কিন্তু হঠাৎ কি হল বিহারের এই দাপুটে নেতা লালুর?

সূত্রের খবর, শনিবার সকাল থেকে হঠাৎ তীব্র শ্বাসকষ্ট শুরু হয় লালুর। প্রবল শ্বাসকষ্টের জেরে গুরুতর অসুস্থ লালুকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় তাঁর পরিবার। আপাতত হাসপাতালে ভর্তি লালুর চিকিৎসা করছেন ডাক্তাররা। লালু পরিবারের ঘনিষ্ঠ আরজেডি নেতা ভোলা যাদবের কথায়, এদিন সকালের প্রবল শ্বাসকষ্টের সঙ্গে বুকে তীব্র যন্ত্রণা অনুভব করেন লালু। বর্তমানে তিনি ডাক্তারি পর্যবেক্ষনের মধ্যে রয়েছেন। হঠাৎ এই দুর্ঘটনায় যথেষ্ট চিন্তিত লালুর পরিবার।

উল্লেখ্য, একাধিক অর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত লালু বর্তমানে জেলবন্দি। ছেলের বিয়ে ও শারীরিক অসুস্থতার কারনে রাঁচি হাইকোর্টের নির্দেশে শর্তসাপেক্ষে ৬ সপ্তাহের জামিনে মুক্তি পান লালুপ্রসাদ যাদব। তবে লালুর জন্য কড়া নিরাপত্তারও ব্যবস্থা করা হয়েছে। এরই মাঝে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন লালু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here