মহানগর ওয়েবডেস্ক: গতকাল সবাইকে হতবাক করে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রাক্তন অজি তারকা ও ধারাভাষ্যকার ডিন জোন্সের। তিনি আইপিএলের ধারাভাষ্য দিতে মুম্বইতেই ছিলেন। গত পরশুদিনও তিনি স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দিয়েছিলেন। কিন্তু গতকাল দুপুরে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি।

ডিন দুপুরে মুম্বইয়ের হোটেলের লবিতে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন আরেক অস্ট্রেলিয়ান তারকা ব্রেট লি। তিনি সঙ্গে সঙ্গে ডিনকে বাঁচানোর জন্য সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেসন) দেওয়ার চেষ্টা করেন। কোনও ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে বাঁচানোর জন্য ডাক্তাররা এই পদ্ধতিই প্রাথমিক ভাবে অবলম্বন করতে বলেন। কিন্তু ব্রেট লি সেই চেষ্টা করলেও ডিনকে বাঁচাতে পারেননি।

গতকাল সন্ধ্যায় বেঙ্গালুরু বনাম পঞ্জাবের ম্যাচেও ধারাভাষ্য দেওয়ার কথা ছিল ‘প্রফেসর ডিনো’র। গতকাল সকালেও তিনি শরীরচর্চা করেছিলেন। দুপুরে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন। তাঁর সম্মানে গতকাল ম্যাচের সময় স্টুডিয়োতে একটি আসন ফাঁকা রেখেছিল স্টার স্পোর্টস কর্তৃপক্ষ। পাশাপাশি, তাঁর পরিবারের পাশে থাকার বার্তাও দেওয়া হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

অস্ট্রেলিয়ার হয়ে ৫২টি টেস্ট খেলে ৩৬৩১ রান করেছিলেন জোন্স। রয়েছে ১১টি সেঞ্চুরি ও ১৪টি হাফ সেঞ্চুরি। এছাড়া ১৬৪টি ওয়ানডে খেলে করেছেন ৬০৬৮ রান। সেখানেও সাতটি সেঞ্চুরি ও ৪৬টি হাফ সেঞ্চুরি। মারকুটে ব্যাটসম্যান হিসেবে নিজের সময়ে সুপরিচিত ছিলেন ডিন জোন্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here