ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না ভারতীয় রেলের। চলতি একের পর এক বড়সড় ট্রেন দুর্ঘটনায় যাত্রি নিরাপত্তা নিয়ে প্রশ্নের প্রশ্নের মুখে পড়েছে রেল মন্ত্রক। এরই মাঝে ফের বড়সড় দুর্ঘটনার ঘটনা ঘটল বাণিজ্য নগরী মুম্বইতে। রেলের লাইনের উপর ভেঙে পড়ল ওভারব্রিজের একাংশ। ঘটনার জেরে গুরুতর আহত হয়েছে ২ জন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে আন্ধেরি ইস্ট ও আন্ধেরি ওয়েস্ট-এর মধ্যে সংযোগরক্ষাকারী গোখলে ব্রিজে।

সূত্রের খবর এদিন হঠাৎই আন্ধেরি স্টেশনের কাছে রেলওয়ে ট্র্যাকের উপর ভেঙে পড়ে ব্রিজটির একাংশ। ঘটনার জেরে গুরুতর আহত হন ২ জন। স্থানীয়দের চেষ্টায় তাঁদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছয় দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। রেলের ট্রাকের উপর এই দুর্ঘটনা ঘটায় বন্ধ হয়েছে ট্রেন চলাচল। জানা গিয়েছে, আন্ধেরী ও বান্দ্রা রেলস্টেশনের মধ্যে হারবার লাইনের সম্পূর্ণরুপে বন্ধ ট্রেন চলাচল। দ্রুত ঘটনাস্থল স্বাভাবিক করার চেষ্টা করছে দমকল বাহিনী।

দমকল সুত্রে জানা গিয়েছ, দুই জন গুরুতর আহত হওয়ার পাশাপাশি ভেঙে পড়া ব্রিজের ধ্বংসাবশেষের নিচে আরও কিছু মানুষের আটকে থাকার সম্ভাবনে রয়েছে। এই ঘটনার জেরে রেল কর্তৃপক্ষের উপর ক্ষোভ উগরে দিয়েছেন নিত্যযাত্রীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here