Parul

মহানগর ডেস্ক: হিন্দিতে একটি প্রবাদ রয়েছে যে শালী আধি ঘরওয়ালি। ভারতীয় সমাজে শ্যালিকা ও জামাইবাবু সম্পর্কের মধ্যে রয়েছে একটা অসাধারণ রসায়ন। বৌদি ও দেওরের সম্পর্ক যেমন মধুর এবং বন্ধুত্বপূর্ণ। ঠিক সেই রকমই শ্যালিকা এবং জামাইবাবু সম্পর্ক আগাগোড়াই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। ঠিক সেই রকমই সোশ্যাল মিডিয়ায় শ্যালিকা ও তার জামাইবাবুর একটি নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ads

https://www.instagram.com/reel/CQgoM5TDXzU/?utm_source=ig_embed&utm_campaign=loading

যেখানে শালিকাকে বলতে শোনা গেছে কেন আমার পিছনে ঘুরছে? তুমি কি আমাকে ভালোবাসো? আর দেখা যাচ্ছে শ্যালিকার হাত ধরে নাচছেন জামাইবাবু। জামাইবাবু ও শ্যালিকার সুন্দর সম্পর্কের একটি নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে। যেখানে গোলমাল ছবির ‘আগে পিছে’ গানের নাচে মেতে উঠেছেন জামাইবাবু ও তার শালিকা। সিনেমা এই গানে অভিনয় করেছেন পরেশ রাওয়াল ও সুস্মিতা মুখার্জী।

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। জামাইবাবু শ্যালিকার এই নাচ দেখে সকলেই আনন্দ উপভোগ করেন। কিন্তু ভিডিওতে দেখা গেছে, শ্যালিকা যতটা মন খুলে নেচেছেন জামাইবাবু তার সামনে একেবারেই সাবলীল নন। যথেষ্ট আরষ্ঠ হয়েছিলেন তিনি। ভিডিওতে জামাইবাবু তবুও চেষ্টা করেছেন নিত্য ভঙ্গিমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here