মহানগর ডেস্ক: ভালো নেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। মারণ করোনা ভাইরাস থাবা বসিয়েছে বুদ্ধবাবুর শরীরে। করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিত্সা বাড়ি থেকে চললেও শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাঁর স্ত্রীকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমনিতেই শ্বাসকষ্টের সমস্যা রয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যের। অক্সিজেন সাপোর্টে থাকেন তিনি। কিন্তু করোনা সংক্রমিত হওয়ায় দেহে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে বলে জানিয়েছেন চিকিত্সকেরা। শ্বাসকষ্টের পাশাপাশি আরও একাধিক রোগে বহুদিন ধরেই ভুগছেন তিনি। সেক্ষেত্রে করোনা তাঁর শরীরে আরও ভয়ঙ্কর হয়ে উঠতে পারে বলে জানাচ্ছেন চিকিৎসকেরা। তবে বাড়িতেই আপাতত তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছে, পরিস্থিতি বিচার করে পরবর্তীতে হাসপাতালে ভর্তি করা হতে পারে।

তবে দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। অসুস্থতার কারনেই প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও জোটের ব্রিগেড আসতে পারেননিও তিনি। চিকিত্সকেরা তাঁকে বাইরে বেরনোর অনুমতি দেননি। এমনকি এ বছর ভোট দিতেও যেতে পারেননি বুদ্ধবাবু। গত কয়েকদিন ধরে তাঁর শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা দিলে তাঁর করোনা পরীক্ষা করা হয়। করোনা পরীক্ষা হয় তাঁর স্ত্রীর ও। মঙ্গলবার সেই রিপোর্ট পজিটিভ আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here