মহানগর ওয়েবডেস্ক: আগামী ১৯ তারিখ থেকে শুরু হতে চলেছে এবারের আইপিএল। দুবাই, শারজা ও আবু ধাবিতে হবে এবারের সবকটি ম্যাচ। প্রথম ম্যাচেই চেন্নাইয়ের মুখোমুখি হবে মুম্বই। লাসিথ মালিঙ্গা না খেলায় জেমস প্যাটিনসনকে দলে নিয়েছে মুম্বই। আর দলে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত জেমস। বুমরাহ, বোল্টের মতো বোলারদের সঙ্গে খেলে অনেক কিছু শিখতে পারবেন বলেই জানিয়েছেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে প্রকাশিত এক ভিডিওতে প্যাটিনসন বলেন, ‘বিশ্বের অন্যতম সেরা টি২০ দলের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুব খুশি। বুমরাহ এই মুহূর্তে বিশ্বের সেরা টি২০ বোলার। দলে ট্রেন্ট বোল্টের মতো একজন বোলার আছে। ফলে তাদের সঙ্গে থাকতে পারাটা আমার কাছে অনেক বড় একটা ব্যাপার। ইতিমধ্যেই টি২০ বোলিং নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে।’

‘আমি আরব আমিরশাহিতে আগে কয়েকটি ওয়ানডে খেলেছি। এখানে উইকেট বেশ ড্রাই। আবার তিনটি মাঠেই সবকটি খেলা হবে। ফলে যত টুর্নামেন্ট এগোবে, উইকেট স্লো হতে থাকবে। ফলে স্লোয়ার বল অনেক বেশি কার্যকর হবে’, যোগ করেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্স দল- রোহিত শর্মা, ক্রিস লিন, নাথান কুল্টার-নাইল, সৌরভ তিওয়ারি, মহসিন খান, দিগ্বিজয় দেশমুখ, বলবন্ত রাই সিং, শেরফানে রাশফোর্ড, ট্রেন্ট বোল্ট, ধবল কুলকার্নি, হার্দিক পান্ডিয়া, যশপ্রীত বুমরাহ, ক্রুনাল পান্ডিয়া, ঈশান কিষাণ, সূর্য কুমার যাদব, রাহুল চাহার, আনমোলপ্রীত সিং, জয়ন্ত যাদব, আদিত্য তারে, অনুকূল রায়, কুইন্টন ডি’কক, কাইরন পোলার্ড, জেমস প্যাটিনসন, মিচেল ম্যাকক্লেনাঘান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here