ফের বর্ধমান শহরে তোলা চেয়ে দোকানে বোমাবাজি , আহত ৫

0
78

নিজস্ব প্রতিবেদক, বর্ধমান: সম্প্রতি বর্ধমান শহরের খাগড়াগড়ে একেবারে হিন্দি সিনেমার স্টাইলে দোকানের সামনে বোমা রেখে তোলা চেয়েছিল দুষ্কৃতীরা৷ চাঁদা না দিলে দোকান বোমা মেরে উড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয় দোকানের মালিককে৷ এই ঘটনাই খাগড়াঘড় বিস্ফোরণের স্মৃতিকে উস্কে দিয়েছিল৷ পরে পুলিশ এসে ঘটনাস্থল খতিয়ে দেখে তদন্ত শুরু করে৷ এবার ফের বর্ধমান শহরে তোলাবাজির টাকা চেয়ে হুমকি, বোমাবাজির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে৷

আতঙ্ক দেখা দিয়েছে ব্যবসায়ী মহলে। শুক্রবার রাত ১১ টা নাগাদ বর্ধমান শহরের টাউনহলের সামনে একটি বিরিয়ানীর দোকানের মালিক রতন সোনকারের কাছে একটি উড়ো ফোন আসে। তার কাছে ১০ লক্ষ টাকা চেয়ে তাকে হুমকিও দেওয়া হয়৷ তারপরই দোকান লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। বোমার আঘাতে জখম হন দোকানের ৫ কর্মী। ঘটনার পর থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়৷ কে বা কারা এই ঘটনা ঘটালো পুলিশ তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, কয়েকদিন আগে একইভাবে বর্ধমানের খাগড়াগড় এলাকায় একটি দোকানের সামনে বোমা রেখে তোলাবাজির টাকা চাওয়া হয়। সেই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। বারবার এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। এই ঘটনায় শনিবার ব্যবসায়ী সমিতি জোরালো পদক্ষেপ নেওয়ার জন্য আলোচনায় বসবে। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় প্রশাসনিক বৈঠক করতে আসছেন বর্ধমান শহরে। তার আগে এই ঘটনায় তীব্র উত্তেজনা দেখা দিয়েছে শহর জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here