Untitled 1 19
Untitled 1 19

ডেস্ক: পশ্চিম মেদিনীপুরের পর এবার মুর্শিদাবাদ। নিয়ন্ত্রণ হারিয়ে ফের নয়ানজুলিতে উল্টে পড়ল যাত্রি বোঝাই একটি বাস। এই মর্মান্তিক দুর্ঘটনায় এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৯ জন। আহতের সংখ্যা ২০ ছাড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার ভোরবেলা মুর্শিদাবাদের বেলডাঙার বেগুনবাড়ি মোড়ের কাছে প্রায় ৬০ জন যাত্রী নিয়ে আমতলা থেকে একটি বেসরকারি বাস বেলডাঙার দিকে আসছিল। কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকায় একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাসচালক। বেগুনবাড়ির কাছে একটি কালভার্টে ধাক্কা লেগে নয়ানজুলিতে উল্টে যায় বাসটি। পাশের মসজিদ থেকে মাইকে দুর্ঘটনার খবর জানানো হয়। উদ্ধারের কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারা। আসে বেলডাঙা থানার পুলিশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাতজনের। আহতদের বেলডাঙা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর আহতদের মধ্যে বেশ কয়কজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তিদের মধ্যে তিনজনের বাড়ি বীরভূমে। তারা সকলেই ইঁটভাঁটার কর্মচারী। কিন্তু বাকিদের দেহ এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। এদিকে মৃতদের দেহ শনাক্তকরণ নিয়ে সমস্যা দেখা দেওয়ায় বেলডাঙা থানার সামনে বিক্ষোভ দেখান মৃতের পরিবার। অবরোধ করা হয় ৩৪ নম্বর জাতীয় সড়ক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here