নিজস্ব প্রতিবেদক, বারাকপুর: বেরিয়েছিলেন প্রাতঃভ্রমণ সারতে। কিন্তু আর ফিরে আসা হল না। সাত সকালে হাঁটতে বেরিয়ে গুলিতে ঝাঁঝরা হয়ে খুন হতে হল ইমারতি দ্রব্যের ব্যবসায়ীকে। মৃতের নাম সঞ্জয় সিং (৩৫)।

সোদপুরের সেন্ট জেভিয়ার্স স্কুলের কাছে হরিশচন্দ্র দত্ত রোড বারো মন্দির ঘাট অঞ্চলে শনিবার সকালে এই ঘটনা ঘটে । প্রাতঃভ্রমণে বেরানোর অভ্যেস টা ছিল বহুদিন ধরেই। শনিবারও তার ব্যাতিক্রম হয়নি। সূত্রের খবর, সকালে তিনি যখন হাঁটতে বেরিয়েছিলেন তখনই তার পিছু নেয় বাইকে সওয়ার তিন দুষ্কৃতী। সঞ্জয়কে ধাওয়া করলে সে পালানোর চেষ্টা করে। কিন্তু কিছুক্ষনের মধ্যেই ওই বাইক আরোহী দুষ্কৃতিরা প্রকাশ্যে রাস্তায় ঘিরে নেয় সঞ্জয়কে। তাকে লক্ষ্য করে পর পর ৫ রাউন্ড গুলি ছোঁড়া হয় বলে দাবি করছেন স্থানীয়রা। কমপক্ষে ৩/৪ টি গুলি লেগে ঝাঁঝরা হয়ে যায় ওই ব্যবসায়ীর দেহ। এরপর ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীদল।

গুলির শব্দ শুনে বেরিয়ে এসে সাত সকালে এই কাণ্ড দেখে চাঞ্চল্য ছড়ায় স্থানীয়দের মধ্যে। ঘটনাস্থলে দ্রুত পৌঁছায় খড়দা থানার পুলিশ। ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষনা করেন ডাক্তাররা। স্থানীয় সূত্রে খবর, তিনজন দুষ্কৃতী সওয়ার ছিল বাইকে। গোটা ঘটনায় এখনও আতঙ্কে থাকা বাসিন্দারা অপরাধীদের সত্ত্বর গ্রেফতারির দাবি জানিয়েছেন। ঠিক কী কারণে এই খুন তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। ব্যক্তিগত নাকি ব্যবসায়ীক শত্রুতার জেরে এই খুন তা জানতে ইতিমধ্যেই পুলিশি তদন্ত শুরু হয়ে গিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here