Home Featured রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন ছবি বানানোর সহযোগী রিয়ান থার্প, হেফাজতে দু’জনেই

রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন ছবি বানানোর সহযোগী রিয়ান থার্প, হেফাজতে দু’জনেই

0
রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন ছবি বানানোর সহযোগী রিয়ান থার্প, হেফাজতে দু’জনেই
Parul

মহানগর ডেস্ক: পর্নগ্ৰাফিক ফিল্ম তৈরি এবং বিভিন্ন আ্যপের মাধ্যমে তা প্রচার করার অভিযোগে রাজ কুন্দ্রার সাথে এবার গ্ৰপ্তার করা হয়েছে আরও একজনকে। 

 

রাজ কুন্দ্রার সাথে এবার গ্ৰেপ্তার করা হল তার এই বিষয়ে সহকর্মী  রিয়ান থার্প নামে এক ব্যক্তিকে। গতরাতে মুম্বই পুলিশের হাতে গ্রেপ্তার হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ন ছবি তৈরি করার অভিযোগ রয়েছে। সেই ভিডিও বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন নেট দুনিয়ায়। গ্রেফতার করার পর সোমবার রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল শারীরিক পরীক্ষার জন্য। 

 

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ কুন্দ্রার বিরুদ্ধে মযথেষ্ট প্রমাণ রয়েছে। তিনিই মূল ষড়যন্ত্রকারী এই পর্ন ছবি বানানোর ক্ষেত্রে,বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। জানা যাচ্ছে, ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল তাঁর বিরুদ্ধে। সেই মামলার প্রেক্ষিতেই গ্রেফতার করা হয়েছে শিল্পার স্বামীকে। 

 

মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আজ তাঁর সঙ্গে গ্ৰপ্তার করা হল রায়ান তারপর নামে আর‌ও এক ব্যক্তিকে। ঘটনাসূত্রে দাবি, তিনি, এই ছবিগুলি তৈরিতে রাজ কুন্দ্রার সহকর্মী ছিলেন। তাঁদের আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হবে। পুনম পান্ডে এবং শার্লিন চোপড়া, তাঁরাও রাজ কুন্দ্রার প্রজেক্টে কাজ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here