kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি: হাওড়ায় রেডিমেড কাপড়ের এক ব্যবসায়ী আত্মঘাতী হলেন। সালকিয়া বাঁধাঘাট এলাকার বাসিন্দা ওই ব্যবসায়ীর নাম গৌতম পাল (৫৬) বলে পুলিশ জানিয়েছে। তিনি থাকতেন মালিপাঁচঘড়া থানা এলাকার বাঁধাঘাট সংলগ্ন বাজলপাড়া লেনে। শুক্রবার সকালে বাঁধাঘাটের গঙ্গায় তাঁর দেহ ভেসে ওঠে।

ads

পরিচিতরা জানিয়েছেন,  বিভিন্ন কারণে মানসিক হতাশায় ভুগছিলেন গৌতম। স্ত্রী বিয়োগের পর তাঁর মা চলে যান ভাইয়ের কাছে। ফ্ল্যাটে একাই থাকতেন গৌতম। নতুন বাজারে রেডিমেড কাপড়ের ব্যবসা করতেন। লকডাউনের পর থেকে ব্যবসায় কমবেশি মন্দা দেখা দিয়েছিল। এছাড়াও পারিবারিক নানা কারণেও হতাশায় ভুগছিলেন তিনি। সে কথা তিনি পরিচিত বন্ধুবান্ধবদের জানিয়েছিলেন।

যদিও মৃতের দাদার দাবি, একা সংসার চালানোর মতো ব্যবসা ভাইয়ের চলত। নিজেরই দোকান। নিজের ফ্ল্যাট। অর্থের সমস্যা তেমনভাবে ছি লনা। ভাই চাইত তাঁর কাছে গিয়ে থাকতে। কিন্তু তিনি নিজের দুই কামরার বাড়িতে অসুস্থ মায়ের চিকিৎসা করায় ভাইকে সেখানে এখনই আনা সম্ভব হয়নি। বিভিন্ন কারণে ভাই হতাশায় ভুগছিল। এদিকে, এদিন দেহটি উদ্ধার করে কলকাতা রিভার ট্রাফিক পুলিশ। নর্থ পোর্ট থানা ঘটনার তদন্তে নেমেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here