indian cricket news

Highlights

  •  ২১ তারিখ থেকে শুরু হতে চলেছে নিউজিল্যান্ড বনাম ভারত টেস্ট সিরিজ
  • ওয়েলিংটনের বেসিন রিজার্ভে খেলা হবে প্রথম টেস্ট
  • কোহলির উইকেট নিতে উদগ্রীব ট্রেন্ট বোল্ট

মহানগর ওয়েবডেস্ক: আগামী ২১ তারিখ থেকে শুরু হতে চলেছে নিউজিল্যান্ড বনাম ভারত টেস্ট সিরিজ। টি২০ ও ওয়ানডে সিরিজে দুই দলই দুর্দান্ত ক্রিকেট খেলেছে। ভারত যেমন টি২০ ক্রিকেটে কিউয়ি বাহিনীকে হোয়াইট ওয়াশ করেছে, তেমনই ওয়ানডে সিরিজে ভারতে ৩-০ ব্যবধানে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে ব্ল্যাক ক্যাপসরাও। ফলে আসন্ন টেস্ট সিরিজ যে বেশ উত্তেজক হতে চলেছে তা সহজেই অনুমেয়।

এই টেস্ট সিরিজের আগেই আবার বাড়তি অক্সিজেন পেয়ে গিয়েছে নিউজিল্যান্ড। কারণ চোট সারিয়ে দীর্ঘদিন পর দলে ফিরেছেন এক নম্বর পেসার ট্রেন্ট বোল্ট। আর ফিরেই ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কার্যত প্রচ্ছন্ন হুমকি দিয়ে রাখলেন তিনি।

‘কোহলির মতো ব্যাটসম্যানদের উইকেট নেওয়ার জন্যই তো আমি ক্রিকেট খেলি। ফলে ফের একবার ওকে আউট করার জন্য মুখিয়ে আছি। বিরাট অসাধারণ একজন খেলোয়াড়। সবাই জানে যে ওই সেরা’, বলেন বোল্ট।

ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দুর্দান্ত খেললেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজে ৩-০ ব্যবধানে হারতে হয়েছিল কিউয়িদের। ফলে ভারতের বিরুদ্ধে লড়াইটা খুব একটা সহজ হবে না জানেন বোল্ট। তিনি বলেন, ‘ভারত এই মুহূর্তে আইসিসি টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপে এক নম্বরে আছে। ওরা জানে কীভাবে খেলাটা খেলতে হবে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমরা ভাল খেলতে পারিনি। এখন দেখার আমরা ঘুরে দাঁড়াতে পারি কিনা।’

ওয়েলিংটনের বেসিন রিজার্ভে খেলা হবে প্রথম টেস্ট। সেই মাঠের পিচ আবার পেস সহায়ক। ‘একটা ভাল পিচের আশা করছি। সাধারণত ওয়েলিংটনের পিচ বেশ ভালই হয় আর পাঁচদিনই বেশ ভাল অবস্থাতেই থাকে। আমার এখানে খেলতে বেশ ভালই লাগে। তাই মাঠে নেমে পড়তে আর অপেক্ষা করতে পারছি না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here