kolkata news

Highlights

  • পুলিশের পোশাকে ছিনতাইয়ের অভিযোগ উঠল মালদায়
  • ছিনতাই হচ্ছে বলে মহিলাকে গায়ের গয়না খুলে কাগজে মুড়ে রাখতে বলে কেপমাররা
  • বাড়ি ফিরে কাগজের মোড়ক খুলে তিনি দেখেন তাতে গয়নার বদলে আছে কাচের চুড়ি

নিজস্ব প্রতিনিধি, মালদা: পুলিশের পোশাকে ছিনতাইয়ের অভিযোগ উঠল মালদায়। মঙ্গলবার সকালে মালদা শহরের পুলিশ লাইন এলাকায় ঘটনাটি ঘটেছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা শহরে।

মালদা শহরের গৌড় রোড মোড়ে বসবাস করেন শ্যামলী দাস। শ্যামলীদেবীর অভিযোগ, এদিন সকালে টোটোয় চেপে পুলিশ লাইন এলাকায় মেয়ের ফ্ল্যাটে যাচ্ছিলেন তিনি। পথে টোটো থামিয়ে পুলিশের পোশাকধারী তিনজন তাঁকে জানায়, এলাকায় দুষ্কৃতীরা ছিনতাই করছে। তাঁর হাতে একটি কাগজের টুকরো দিয়ে গায়ে থাকা অলঙ্কারগুলো খুলে কাগজে মুড়িয়ে রাখতে অনুরোধ করে তারা। পুলিশকর্মীদের কথায় বিশ্বাস করে তিনি নিজের সমস্ত অলঙ্কার খুলে কাগজে দিয়ে দেন।

পুলিশকর্মীর পোশাক পরে থাকা ব্যক্তিরা তাঁকে সেই কাগজ ধরিয়ে বাড়ি চলে যেতে বলে। বাড়ি ফিরে তিনি দেখেন কাগজের মধ্যে কাচের চুড়ি মোড়ানো আছে। এরপরেই সমস্ত বিষয় বুঝতে পারেন তিনি। দুষ্কৃতীরা পুলিশের পোশাকে এই ঘটনা ঘটিয়েছে। সুযোগ বুঝে কাগজে মোড়ানো সমস্ত অলঙ্কার নিজেদের কাছে রেখে অন্য কাগজের মোড়ক তাঁকে ধরিয়ে দিয়েছে।

দিনেদুপুরে প্রতারিত হয়েছেন বুঝতে পেরে তিনি সটান চলে যান পুলিশের কাছে। সমস্ত ঘটনা জানিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন শ্যামলীদেবী। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের সন্ধান চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here