শহরের গতির শিকার দুই বাংলাদেশি, ধৃত ঘাতক জাগুয়ারের মালিক আরসালান পারভেজ

0
86
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: খাস কলকাতা শহরে এবার বেপরোয়া গতির শিকার দুই পথচারী। শুক্রবার রাত ২টো নাগাদ মহানগরীর রাস্তায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। শেক্সপিয়র থানা এলাকার লাউডন স্ট্রিটে দাঁড়িয়ে থাকা মার্সেডিজকে সজোরে ধাক্কা মারে ভিক্টোরিয়ার দিক থেকে প্রচন্ড গতিতে ছুটে আসা একটি জাগুয়ার।

জানা গিয়েছে, জওহর লাল নেহেরু রোডের দিক থেকে বেপোরয়া গতিতে ছুটে আসা জাগুয়ারটি এক নামজাদা ব্যবসায়ীর। দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে মার্সিডিজের পেটের একাংশ। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, কেবল মাত্র মার্সিডিজে ধাক্কা মেরেই খান্ত থাকেনি জাগুয়ারটি। ওই অবস্থায়ে ধাক্কা মারে পুলিশ কিয়স্ককে। প্রবল ধাক্কায় ভেঙে পড়ে পুলিশ কিয়স্কটি। জানা গিয়েছে, ওই কিয়স্কের ধারেই বৃষ্টির জন্য আশ্রয় নিয়েছিল তিনজন। কিয়স্কটি উপড়ে পড়ায় গুরুতর আহত হয়েছেন ওই তিন পথচারী। ঘটনাস্থল থেকে তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁদের মধ্যে ২জনকে মৃত বলে ঘোষণা করেন।

সূত্রের খবর, নিহত দুই পথচারীর নাম কাজী মহম্মদ আলম ও ফারহানা রেহানা। জানা গিয়েছে আদতে তারা বাংলাদেশের নাগরিক। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন মার্সিডিজের চালক-আরোহী। প্রসঙ্গত, গত দু’দিন আগেই মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে পড়েন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলে। ঘটানাস্থল থেকেই গ্রেপ্তার করা হয় তাঁকে। এবার শেক্সপিয়ার সরণীর ঘটনায় রীতোমতো নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই ঘটনার তদন্তে স্থানীয় থানার পুলিশ। পুলিশের তরফে জানান হয়েছে, ধৃত জাগুয়ারের মালিক আরসালান পারভেজ. তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here