ডেস্ক: সাতসকালে কন্টেনার উল্টে বিপত্তি ঘটল দ্বিতীয় হুগলি সেতুতে। দুর্ঘটনার জেরে দ্বিতীয় হুগলি সেতুতে যান চলাচল ব্যাহত হয়। এই ঘটনার ফলে গুরুতর আহত হয়েছে কন্টেনারের চালক। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, ভোর ৫:৩০ নাগাদ হাওড়া থেকে কলকাতার দিকে আসছিল কন্টেনারটি । সেতুতে ওঠার পর গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপরেই প্রায় ২০ ফুট দূরে ছিটকে গিয়ে কন্টেনারটি উল্টে যায়। ঘটনার জেরে ভেঙ্গে যায় সেতুটির ডিভাইডার এবং বাতিস্তম্ভ। এই দুর্ঘটনার ফলে কন্টেনারটির সামনের একটি চাকাও খুলে বেরিয়ে যায়। এর পরেই দ্বিতীয় হুগলি সেতুতে যান চলাচল ব্যাহত হয়। ফলে চরম সমস্যায় পরতে হয় অফিস নিত্যযাত্রীদের । খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে পৌছায় ট্র্যাফিক পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। কোনওক্রমে একটি লেন দিয়ে হাওড়ার দিক থেকে আসা গাড়িগুলিকে চালানোর চেষ্টা শুরু করেছে তাঁরা। একাধিক ক্রেন এনে কন্টেনারটিকে তোলার চেষ্টা চলছে। শেষ পাওয়া খবরে জানা গেছে যে, ভীষণ ধীর গতিতে চলছে ওই রুটের যান চলাচল।

প্রসঙ্গত, দ্বিতীয় হুগলি সেতুতে এই দুর্ঘটনার খবর নতুন নয়। প্রায়শই দেখা যায় এমন ঘটনা। এর আগে গত ৭ জুন কলকাতা থেকে হাওড়া যাওয়ার মুখে রেষারেষি করতে গিয়ে উল্টে যায় একটি মালবাহী লরি। এই ঘটনার জেরে ওই এলাকায় যান চলাচল পুরোপুরি স্তব্ধ হয়ে যায়। তারপর ফের এই দুর্ঘটনা। এত নিরাপত্তা থাকা সত্ত্বেও বারবার কেন এমন ঘটছে তা নিয়ে যথেষ্ট চিন্তিত প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here