news bengali

মহানগর ওয়েবডেস্ক: খোদ সাংসদের বাড়িতেই চুরি! তাও আবার ভিভিআইপি সাংসদ। প্রাক্তন ক্রিকেটার ও পূর্ব দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের বাড়ির সামনে থেকে চুরি হয়ে গেল গাড়ি। সেটি আবার গম্ভীরের বাবার। ঘটনাটি ঘটেছে গম্ভীরের রাজেন্দ্রনগরের বাড়িতে, বৃহস্পতিবার ভোর রাতে।

পুলিশ জানিয়েছে, যে টয়োটা ফরচুনার গাড়িটি চুরি হয়েছে তার রেজিস্ট্রেশন গৌতম গম্ভীরের বাবা দীপক গম্ভীরের নামে। বুধবার বিকাল থেকেই গাড়িটি তাদের বাড়ির সামনে পার্ক করা ছিল। কিন্তু বৃহস্পতিবার সকালে সেটি চুরি যাওয়ার অভিযোগ করেন দীপিক গম্ভীর।

এই প্রসঙ্গে ডিসিপি (সেন্ট্রাল) রাজীব ভাটিয়া জানান, ‘সাংসদ গৌতম গম্ভীরের বাড়ি থেকে একটি ফরচুনার গাড়ি চুরি হয়েছে। আমরা তাঁর বাড়ি গিয়ে ওনার বাবা দীপক গম্ভীরের সঙ্গে কথা বলেছি। উনি জানিয়েছেন তাঁর ফরচুনার গাড়িটি সাদা রঙের। বুধবার বিকাল থেকে গাড়িটি তাদের বাড়ির সামনে পার্ক করা ছিল।’

ইতিমধ্যেই পুলিশ গম্ভীরের বাড়ি থেকে সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে। যদিও তাতে চোরদের পরিচয় জানা যায়নি। ইতিমধ্যেই রাজেন্দ্রনগর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে ক্রাইম ব্রাঞ্চ। চোরদের আঙুলের ছাপ উদ্ধার করার জন্য ফরেন্সিক দলও গম্ভীরের বাড়িতে তদন্ত চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here