kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: শাসকদলের ঘুম ছুটিয়ে সারদা যন্ত্রণা চলছেই। এরইমাঝে গোদের উপর বিষফোঁড়ার মতো এসে জুটেছে নারদাও। বুধবারই নারদ তদন্তে প্রাক্তন পুলিশ সুপার এসএমএইচ মির্জাকে তলব করেছিল সিবিআই। এদিন ফের একবার তাঁকে জেরার জন্য তলব করার পাশাপাশি তলব করা হল কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে। আজ ইডির তরফে রত্না চট্টোপাধ্যায়কে ডাকা হয়েছে সিজিও কমপ্লেক্সে ও অন্যদিকে সিবিআই দফতর নিজাম প্যালেসে হাজিরা হাজিরা দিলেন মির্জাকে।

নারদা কাণ্ডে ইতিমধ্যে একাধিকবার ডাকা হয়েছে রত্না চট্টোপাধ্যায়কে। তদন্তকারীদের দাবি মতো হাজিরাও দিয়েছিলেন তিনি। তবে শেষবার ইডি যখন তাঁকে তলব করে সেই সময়ে বিদেশে থাকায় উপস্থিত থাকতে পারেননি রত্নাদেবী। যার জেরে এদিন ফের তলব করা হয়েছে তাঁকে। রত্না চট্টোপাধ্যায়কে তলব করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে বলে জানা গিয়েছিল আগেই। ওই টাকা কোথায় কীভাবে হস্তান্তর হয়েছিল তাঁর সমস্ত তথ্য ইডি পেয়েছে। সেই বিষয়েই নতুন কিছু প্রশ্নের উতর খুঁজতে এদিন ফের ডাকা হল রত্নাদেবীকে। পাশাপাশি, গতকাল মির্জাকে সিবিআই জেরার পর জানা গিয়েছে, নারদা কাণ্ডে যে টাকা তাঁকে নিতে দেখা গিয়েছিল সেই টাকা তিনি নাকি জনসাধারণের সেবার কাজে ব্যবহার করেছিলেন। যদিও মির্জার এই দাবিতে আশ্বস্ত নয় দুঁদে তদন্তকারীরা। এদিন ফের তাঁকে ডাকা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

উলেখ্য, সারদার পাশাপাশি নারদাকাণ্ডেও এবার বেশ জোর দিতে সুরু করেছে তদন্তকারীরা। এই ঘটনায় ইতিমধ্যে একাধিকবার তল্লব করা হয়েছে শাসক ঘনিষ্ঠ একাধিক দাপুটে নেতাদের। শীঘ্রই নারদাকাণ্ডের কিনারা হবে বলেও আশাবাদী তদন্তকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here