Home Featured সুশান্ত রাজপুতকে ড্রাগ দেওয়া হয়েছিল কিনা খতিয়ে দেখছে গোয়েন্দা সংস্থা

সুশান্ত রাজপুতকে ড্রাগ দেওয়া হয়েছিল কিনা খতিয়ে দেখছে গোয়েন্দা সংস্থা

0
সুশান্ত রাজপুতকে ড্রাগ দেওয়া হয়েছিল কিনা খতিয়ে দেখছে গোয়েন্দা সংস্থা
Parul

মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই নেওয়ার পর থেকে প্রত্যেকদিনই রহস্য আরও ঘনীভুত হচ্ছে। আজ এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি) জানিয়েছে অভিনেতার মৃত্যুর সঙ্গে ড্রাগ ব্যবহারের সম্ভাবনা রয়েছে। তাদের অনুমানের কারণ ব্যাখ্যা করতে গিয়ে ইডি’র তরফে রিয়া চক্রবর্তীর সঙ্গে সিবিআই ও নারকোটিক কন্ট্রোল ব্যুরোর হোয়াটস অ্যাপ মেসেজ দেখিয়ে বলা হয় ড্রাগ ব্যবহার এই মৃত্যুর সঙ্গে জড়িত একটি দিক হতে পারে।

তদন্তকারী সংস্থা এখন খতিয়ে দেখছে যে সুশান্ত সিং রাজপুতকে ড্রাগ দেওয়ার চেষ্টা করা হয়েছিল কিনা। সেই কারণেই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়েছিলে কিনা সেটাই খুঁজে পাওযার চেষ্টা করছেন গোয়েন্দারা। ইতিমধ্যে মঙ্গলবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা মুম্বইয়ের ডিআরডিও গেস্টহাউজে সুশান্ত’র বন্ধু, রান্নার লোক এবং অভিনেতার ম্যানেজারকে জেরা করেছে বলে জানা গিয়েছে। খুব তাড়াতাড়ি রিয়া চক্রবর্তীকেও জেরা করার জন্য ডাকা হবে বলে সূত্রের খবর।

সুশান্ত সিং–এর পরিবারের পক্ষ থেকে অভিনেতার ফ্লাটে থাকা বন্ধুদের বিষয় আগেই সন্দেহ প্রকাশ করা হয়েছিল। বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তর ঝুলন্ত দেহ দেখার পরও তার বন্ধুদের নির্লিপ্ত আচরণই তাদের সন্দেহের কারণ বলে তারা জানিয়েছিলেন। বন্ধুদের বয়ানের পার্থক্যও গোয়েন্দা সংস্থার আতস কাচের তলায় রয়েছে বলে জানা গিয়েছে। সংস্থার তরফে ১৪ জুন তারিখে সেই ভয়ঙ্কর ঘটনার পুনর্নির্মাণ করেও দেখা হয়েছে।

বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী এদিন সকালে টুইট করে বলেছেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মুম্বই পুলিশ ‘কাই পো চে’ অভিনেতার অটোপসি করতে দেরি করেছে যাতে পাকস্থলীতে বিষের অস্তিত্ব বিলীন হয়ে যায়। তিনি টুইটে লিখেছেন, ‘’ধীরে ধীরে শয়তান হত্যাকারী এবং তাদের উদ্দেশ্য স্পষ্ট হচ্ছে। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অটোপসি করতে দেরি করা হয়েছে যাতে বিষ এমন ভাবে পাচক রসের সঙ্গে মিশে যায় যাতে তাকে পরে বিষ বলে আর চিহ্নিত করা না যায়। কে এর জন্য দায়ী এবার সেটা জানার সময় হয়েছে।‘’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here