মুখবন্ধ করতেই কুণালকে গ্রেফতার করেছিল রাজীব, সিবিআইয়ের গলায় পুরোনো কুণাল-সুর

0
1347
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের মুখবন্ধ করতেই তাকে গ্রেফতার করিয়েছিল সিটের তত্কালীন প্রধান রাজীব কুমার৷ এই অভিযোগ এতদিন শোনা গিয়েছিল কুণাল ঘোষের মুখেই৷ তবে এবার সেই কথাই ধ্বনিত হল সিবিআইয়ের গলাতেও৷

মঙ্গলবার বারাসত স্পেশাল কোর্ট জানিয়ে দিয়েছিল রাজীব কুমারের আগাম জামিনের মামলা শোনার এক্তিয়ার নেই তাদের৷ এরপর বিচারকের পরামর্শ মতো তড়িঘড়ি জেলা দায়রা আদালতে মামলা দায়ের করে রাজীব কুমারের আইনজীবী৷ সেই মামলাতেই সিবিআইয়ের আইনজীবী একের পর এক অভিযোগ তোলে প্রাক্তন পুলিশ কমিনারের বিরুদ্ধে৷ আর সেখানেই সওয়াল করতে গিয়ে আইনজীবী বলেন, “সাংসদ কুণাল ঘোষ আওয়াজ তুলেছিলেন স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা এসআইটি-র তদন্ত নিয়ে। তিনি অভিযোগ করেছিলেন, ঠিক পথে তদন্ত এগোচ্ছে না। তাই তাঁর মুখ বন্ধ করতেই রাজীব কুমার সিটের প্রধান হিসেবে তাঁকে গ্রেফতার করেছিলেন।”

এই অভিযোগ যখন তুলছেন সিবিআইয়ের আইনজীবী তখন এজলাসে বসে তা নিজের কানেই শুনলেন সারদা মামলায় অভিযুক্ত তথা তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ৷ সিবিআইয়ের আইনজীবীর মুখে এই কথা শোনার পর কুণাল ঘোষ বলেন, শুনে ভাল লাগল। এত দিন আমি যেটা বলে আসছিলাম, আজ কোর্টে দাঁড়িয়ে সিবিআইয়ের আইনজীবী সে কথাটাই বললেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here