মহানগর ওয়েবডেস্ক : দুদিন আগেই রিয়া চক্রবর্তীর মোবাইল বাজেয়াপ্ত করেছে ইডি। আর সেখান থেকেই বিশেষ কিছু তথ্য উঠে এসেছে তদন্তকারী সংস্থার কাছে যা নিয়ে যথেষ্ট ধন্দে পড়েছে সিবিআই থেকে ইডি। বলিউডের একাধিক তারকার সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার। কিন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় রিয়ার মোবাইলে সেভ করা এক অজ্ঞাত পরিচয় ব্যাক্তির নম্বর।

সেই নম্বরটি ‘AU’ নামে সেভ করেছেন রিয়া। আর এই ব্যাক্তির সঙ্গেই সবথেকে বেশি যোগাযোগ ছিল অভিনেত্রীর। এমনকি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে ও পরে ওই AU নামের মানুষটিকেই মোট ৪৪ বার ফোন করেছেন রিয়া।

এই অজ্ঞাত পরিচয় ব্যক্তিটিকে খুঁজতেই দিনরাত এক করে দিচ্ছে সিবিআই। রিয়ার কললিস্ট অনুযায়ী দেখা যাচ্ছে সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এবং মৃত্যুর পরদিন ১৫ জুন এই ‘AU’-এর সঙ্গে একাধিকবার কথা হয়েছে রিয়ার। ওই ব্যক্তির সঙ্গে ১৩ ও ১৫ জুন ছাড়াও ২০ জুন ৩০০ সেকেন্ড ও ১৪ জুলাই-ও বেশকিছুক্ষণ কথাবার্তা চলে রিয়ার। তবে এতেই শেষ নয়, রিয়া পরে আবার ওই নম্বরটিই নাম বদলে SU নামে সেভ করে দিয়েছিলেন। তাই বর্তমানে সিবিআই–এর মূল মাথা ব্যাথা, কে এই ‘AU’ । আপাতত তাকেই খুঁজে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here