কোথায় রাজীব? স্ত্রীকে জেরার পর এবার আইপিএসের আপ্ত সহায়ককে ডাক সিবিআইয়ের

0
519
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিগত কয়েকদিন ধরে রাজীব কুমারের সন্ধানে সিবিআই গোটা রাজ্য চষে বেড়ালেও এখনও কোনও খোঁজ মেলেনি প্রাক্তন পুলিশ কমিশনারের। রাজীবের ফাঁস আরও কড়া করতে শনিবার দেবযানী মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। জেরা করা হয়েছিল রাজীব কুমারের স্ত্রীকেও। এবার রাজীবের খোঁজে তাঁর আপ্তসহায়ক শুভম বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পাঠাল সিবিআই।

আদালতের রায় রাজীব কুমারের বিপক্ষে যাওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন ওই আইপিএস। তবে নাছোড় সিবিআই। গত কয়েকদিনে কলকাতা তো বটেই শহরতলিতে একাধিক যায়গায় চালানো হয়েছে তল্লাশি। এহেন পরিস্থিতিতে এবার রাজীবের ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করলেই কোনও সূত্র মিলতে পারে এই আশায় শুভম বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছে সিবিআই। শুধু শুভম নয়, ডাকা হয়েছে রাজীব কুমারের ২ দেহরক্ষী ও তাঁর ট্রাভেল এজেন্টকে। এদিকে শনিবারই রাজীব কুমারের স্ত্রী সঞ্চিতা কুমারকে দীর্ঘক্ষণ জেরা করে সিবিআই। যদিও সেখান থেকে তেমন কোনও সূত্র সিবিআই পায়নি বলেই জানা যাচ্ছে সূত্র মারফৎ। এখন বাকিদের থেকে কোনও রাস্তা বের হতে পারে বলেই আশা রাখছে সিবিআইয়ের দুঁদে গোয়েন্দারা।

রাজীবের খোঁজ চালানোর পাশাপাশি সারদা মামলায় তথ্য প্রমানের লোপাটের যে অভিযোগ রাজীবের বিরুদ্ধে সিবিআই তুলেছে, তার ফাঁস আরও কড়া ভাবে রাজীবের গলায় পরাতে শনিবার দেবযানীকে জিজ্ঞসাবাদ করেছিল সিবিআই। সেখানে দেবযানী জানিয়েছেন তিনি নিজের হাতে ২ ট্যাঙ্ক ভর্তি নথি রাজীব কুমারের হাতে তুলে দিয়েছেন। এবং সেই লাল ডায়েরিতে রয়েছে কোন থানায় মাসে কত টাকা করে পাঠানো হত সেই তথ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here