‘জাগো বাংলা’ নিয়ে জিজ্ঞাসাবাদ করতে এবার পার্থকে ডেকে পাঠাল সিবিআই!

0
95

মহানগর ওয়েবডেস্ক: সুব্রত বক্সি, ডেরেক ও’ব্রায়েনের পর এবার সোজা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’ নিয়ে এদিনই তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে জানিয়ে তলব করেছে সিবিআই। সুব্রত ও ডেরেকের মতই জাগো বাংলা’ ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয়েছে। আপাতত এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। অন্যদিকে তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী জানিয়েছেন, তিনি এখন পর্যন্ত সিবিআইয়ের কোনও চিঠিন পাননি। ফলে শুক্রবার আদৌ তিনি হাজিরা দিতে যাবেন কিনা এই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

জুলাই মাসেই ‘জাগো বাংলা’ মামলায় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েনকে তলব করেছিল সিবিআই। যেই ডাকে সাড়া দিয়ে ৯ অগাস্ট দিল্লিতে সিবিআই অফিসে হাজিরা দেন ডেরেক। এর আগে সুব্রত বক্সিকেও ডেকে পাঠায় সিবিআই। সারদা চিটফান্ডের টাকা কীভাবে ‘জাগো’ বাংলার অ্যাকাউন্টে এল সেই নিয়েই জিজ্ঞাসাবাদ করা হয় ওই দুই নেতাকে। সেই মামলাতেই এবার ডাক পড়ল পার্থর।

প্রাথমিকভাবে চিঠি পাওয়ার কথা অস্বীকার করলেও এদিন দুপুর ২টো ১৫ নাগাদ সিজিও কমপ্লেক্সে হাজির হন পার্থ চট্টোপাধ্যায়। ঘটনাচক্রে এদিন পার্থ হাজিরা দেওয়ার কিছুক্ষণ আগেই সিজিও কমপ্লেক্সে এসে পৌঁছেছিলেন প্রাক্তন সিপি রাজীব কুমার। তাঁকে রোজভ্যালি মামলায় তলব করেছিল সিবিআই। অন্যদিকে পার্থকে ডেকে পাঠানো হয় সারদা মামলার সঙ্গে ‘জাগো বাংলার’ হিসেব নিকেশ খুঁজতে। শেষ পাওয়া খবরে, এখন দু’জনকেই জেরা করছে সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here