kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার পাক সেনার হামলায় অশান্ত হয়ে উঠল উপত্যকা। পাক সেনার হঠাৎ হামলায় সীমান্তে শহিদ হলেন এক ভারতীয় জওয়ান। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের রাজৌরির সুন্দরবনি সেক্টরে। এই ঘটনার অবশ্য পাল্টা দিতে বিন্দুমাত্র কার্পণ্য করেনি ভারতীয় সেনা। পাল্টা জবাবে মৃত্যু হল ২ জন পাক সেনার।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বিনা প্ররোচনায় উপত্যকার রাজৌরি জেলায় সেনা ঘাঁটি লক্ষ্য করে অবাধে গুলি চালাতে শুরু করে পাক সেনা। ঘটনার জেরে শহিদ হন এক ভারতীয় জওয়ান। যদিও হঠাৎ এই আক্রমণ সামলে নিয়ে পাল্টা দিতে বিন্দুমাত্র কার্পণ্য করেনি জওয়ানরা। আর এই জবাবি হামলায় সীমান্তের ওপারে মৃত্যু হয় ২ পাক জঙ্গির। সেনা সূত্রে জানা গিয়েছে, কোনও কারণ ছাড়াই সকাল থেকে একের পর এক ছোট মর্টার জাতীয় সেল ছোড়া হচ্ছিল সীমান্তের অপার থেকে এরই পাল্টা জবাব দেয় ভারত।

তবে পাক সেনার তরফে এই সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের ঘটনা এই প্রথমবার নয়। এর আগে গত রবিবার বিনা প্ররোচনায় গ্রামবাসিদের লক্ষ্য করে গুলি চালায় পাক সেনা। সেই ঘটনায় মৃত্যু হয় ১০ বছর বয়সী এক স্থানীয় বালকের। এছাড়াও গত ২২ জুলাই এই সংঘর্ষ বিরতির জেরে শহিদ হয়েছিলেন এক সেনা জওয়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here