sunil arora
আজ রাতেই শহরে আসছে মুখ্য নির্বাচন কমিশন।
sunil arora
আজ রাতেই শহরে আসছে মুখ্য নির্বাচন কমিশন।

মহানগর ডেস্ক: আসন্ন বিধানসভা ভোট-যুদ্ধের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। ঘাসফুল বনাম পদ্মশিবির যুযুধান এই দু’পক্ষের তরজায় সরগরম রাজ্য রাজনীতি। এমন আবহের মধ্যেই আজ অর্থাৎ বুধবার রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। সূত্রের খবর মুখ্য নির্বাচনী কমিশনের প্রধান সুনীল অরোরার গোটা দল আজ রাত্রের মধ্যেই শহরে পা রাখবে।

বৃহস্পতিবার, মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব এবং ডিরেক্টর-জেনারেল(আইন-শাসন) জ্ঞানবন্ত সিংহের সঙ্গে বৈঠক হওয়ার কথা।

রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও নির্বাচন কমিশনের বৈঠক নির্ধারিত হয়েছে। ইতিমধ্যেই নির্বাচন কমিশনের সঙ্গে আধাসামরিক বাহিনীর ইন্সপেক্টর-জেনারেল পিকে সিংহের সঙ্গে বৈঠক হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন বিএসএফের ইন্সপেক্টর-জেনারেল একে সিংহও। সূত্রের খবর এপ্রিল-মে মাসে বিধানসভা ভোট হলে অতিরিক্ত বাহিনী পাওয়া যাবে কি না তা নিয়েই এই বৈঠকে আলোচনা হয়।

মুখ্য নির্বাচনী কমিশনের সঙ্গে একটি রাজনৈতিক সর্বদলের বৈঠকের কথাও রয়েছে।

উল্লেখ্য, গতকালই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে ক্ষোভ উগরে দেন বিজেপি নেতা মুকুল রায়। এই বিষয়ে নিয়ে তিনি রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখাও করেন। রাজ্যের শাসনব্যবস্থা ভেঙে পড়েছে বলেও রাজ্যপালকে জানান তিনি।

রাজ্যপালের সঙ্গে দেখা করার ঠিক একদিনের মাথায় রাজ্যে নির্বাচন কমিশন আসার বিষয়টিকে বিশেষ ‘তাৎপর্যপূর্ণ’ ভাবেই দেখছে রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here