ডেস্ক: পার্কে খেলার সময় কয়েকটি ভবঘুরে কুকুর মিলে একটি ছোট্ট বাচ্চার ওপর হামলা করে তাঁর দেহ ছিন্নভিন্ন করে দেয়। এই রোমহর্ষক ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের একটি পার্কে। সূত্রের খবর, পেশায় পরিচারিকা এক মহিলা তাঁর ৪ জন বাচ্চাকে ওই স্থানীয় পার্কে খেলা করতে রেখে দিয়ে সে নিজের কাজে চলে যায়। এই সময়েই কুকুরগুলি তাঁদের ওপর হামলা করে দেয়। এই ঘটনায় তিনজন পালাতে সক্ষম হয়। কিন্তু অত্যন্ত ছোটো হওয়ার কারণে দেড়বছরের আয়ুষ পালাতে পারে না, তাই কুকুরগুলি তাঁর ওপর হামলা করে তাঁর দেহ ছিন্নভিন্ন করে দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বাচ্চাটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে দেয়।

এই ঘটনার পরেই আশেপাশের লোকজন ওই জায়গায় জড়ো হয়ে যায় এবং ভবঘুরে কুকুরদের নিয়ে সমস্যার সমাধান না করার ব্যাপারে স্থানীয় প্রশাসনকে দায়ী করে। লোকজনদের বক্তব্য হল যে, চণ্ডীগড়ের মধ্য এবং দক্ষিন দিকের অঞ্চলে বসবাসকারী ব্যক্তিরা এই পার্কগুলিতে বাড়তে থাকা কুকুরদের জন্য তাঁরা তাঁদের বাচ্চাদের নিয়ে যেতে পারেন না। তাঁরা আরও বলেছেন যে, এর আগেও কুকুররা কয়েকজনকে কামড়েছে।

অন্যদিকে উত্তরপ্রদেশের সীতাপুর এলাকায় মঙ্গলবার কয়েকটি নরখাদক কুকুর মিলে দুটো বাচ্চাকে ছিঁড়ে ছিঁড়ে খেয়ে ফেলার ঘটনায় সারা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাস্থলেই বাচ্চাদুটি মারা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here