Home Latest News মহাজোটের রণকৌশল ঠিক করতে আজ শহরে চন্দ্রবাবু, বৈঠক হবে মমতার কালীঘাটের বাড়িতে

মহাজোটের রণকৌশল ঠিক করতে আজ শহরে চন্দ্রবাবু, বৈঠক হবে মমতার কালীঘাটের বাড়িতে

0
মহাজোটের রণকৌশল ঠিক করতে আজ শহরে চন্দ্রবাবু, বৈঠক হবে মমতার কালীঘাটের বাড়িতে
Parul

মহানগর ওয়েবডেস্ক: লোকসভা নির্বাচন শেষ। এখন অপেক্ষা ২৩ মে’র। গোটা রাজ্য তথা দেশজুড়ে কী হবে, পরিবর্তন না প্রত্যাবর্তন, এই নিয়ে ঘুম ছুটেছে মানুষের, সকল রাজনৈতিক দলের নেতৃত্বের। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের এক্সিট পোল সমীক্ষায় দেখানো হয়েছে বিজেপি’রই জয়জয়কার। বাংলা হোক কী কেন্দ্রে, ক্ষমতায় আসছে বিজেপি, এই এক্সিট পোল দেখে ইতিমধ্যেই বিরোধীদের সমালোচনা তুঙ্গে উঠেছে। সকলেরই প্রায় একই উবাচ, এক্সিট পোল কিছু না, আসল ফল ২৩ তারিখই বেরোবে। এই আবহেই আজ কলকাতায় আসছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু। মমতার কালীঘাটের বাড়িতে বৈঠক হওয়ার কথা।

সূত্রের খবর,

আজ দুপুরের পরেই শহরে আসছেন চন্দ্রবাবু নাইডু এবং বিকেল ৪.৩০ নাগাদ তিনি যাবেন মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে। সেখানে মহাজোটের রণকৌশল নিয়ে আলোচনা করবেন তাঁরা। এর আগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, এবং তাঁর মা সনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করেছেন তিনি, পাশাপাশি শরদ পাওয়ার, সীতারাম ইয়েচুরির সঙ্গে বৈঠক হয়েছে তাঁর।

এবার একবার ফের কলকাতায় এসে নির্বাচনী ফলের আগে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে জোট প্রসঙ্গে রিহার্সাল দিতে চাইছেন তিনি।

ইতিমধ্যেই প্রকাশ্যে না বললেও এক্সিট পোল নিয়ে গভীর চিন্তায় রয়েছে বিরোধীরা তা বলাই বাহুল্য। আর প্রাক সমীক্ষা দেখেই বিরোধী জোট প্রসঙ্গে কংগ্রেসের থেকে আরও দূরত্ব তৈরি করে ফেলেছেন মায়াবতী। এই প্রেক্ষিতে দেখা যাচ্ছে, সমীক্ষার আন্দাজ মতো যদি ভোটের ফল হয়, তবে বিরোধীরা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছেই। সেক্ষেত্রে বিরোধী জোট কোনদিকে যাবে তা নির্ণয় করতেই এখন বৈঠক-আলোচনায় গুরুত্ব দেওয়া হচ্ছে। সেই কাজই ঝালিয়ে নিতে আজ শহরে মমতা সাক্ষাতে চন্দ্রবাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here