kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: গত মঙ্গলবার  চ্যাংড়াবান্ধা আন্তর্জাতিক স্থলবন্দর খুলবে বলে সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা পর আজ খুলে গেল সীমান্ত। এই স্থলবন্দর খুলতেই সকাল থেকেই জনসমাগম হতে শুরু করে। এরপর এই একে একে পৌঁছন পশ্চিমবঙ্গ সরকারের অনগ্রসর কল্যাণ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন, আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী, মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী-সহ একাধিক জনপ্রতিনিধি।

তার সঙ্গে উপস্থিত ছিলেন চ্যাংড়াবান্ধা বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সদস্যরা। একটি অনুষ্ঠানের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির প্রশংসা করে এবং বিভিন্ন জনপ্রতিনিধি যারা এই বাণিজ্য পুনরায় শুরু হতে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের ধন্যবাদ জানানো হয়। এর পরেই ফিতে কেটে ও নারকেল ফাটিয়ে গাড়ি চলাচল উদ্বোধন করেন মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন।

তারপরেই মন্ত্রী-সহ জনপ্রতিনিধিরা বাংলাদেশের একটি প্রতিনিধি দলের সঙ্গে সৌজন্যমূলক আলোচনা করেন। বাংলাদেশের প্রতিনিধি দলও বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপরেই যাতায়াতকারী ট্রাক স্যানেটাইজ করে এবং ড্রাইভারদের থার্মাল স্ক্রিনিং করার পর শুরু হয়ে যায় আন্তর্জাতিক বাণিজ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here