ডেস্ক: বিশ্বকাপ শুরুর আগে ফের একবার বড়সড় মানসিক ধাক্কা খেলেন ভারতীয় পেসার মহম্মদ শামি। স্ত্রী হাসিন জাহানের করা অভিযোগের ভিত্তিতে শামির বিরুদ্ধে বধু নির্যাতন ও শ্লীলতাহানির মামলার চার্জশিট দায়ের করল কলকাতা পুলিশ। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় চার্জশিট রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, গতবছর শামির কেরিয়ার যখন মধ্যগগণে, তখন হঠাৎ করেই তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন স্ত্রী হাসিন জাহান। হাসিনের দাবি ছিল, শামির নাকি একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। পাকিস্তানের এক মহিলার সঙ্গেও তাঁর নাকি বেশ ঘনিষ্ঠ সম্পর্ক। নিজের দাবির স্বপক্ষে বেশ কিছু সোশ্যাল মিডিয়ার চ্যাটের স্ক্রিনশটের ছবিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রকাশ করেছিলেন।

 

এছাড়া শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে তাঁকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতনের অভিযোগও আনেন হাসিন। এই ঘটনায় বেশ তোলপাড় হয় ভারতীয় ক্রিকেট মহল। সেই সময় যদিও হাসিনের সব অভিযোগ উড়িয়ে শামি জানিয়েছিলেন, ‘এই ধরণের অভিযোগ উদ্দেশ্য প্রণোদিত। তাঁকে বদনাম করা ও তাঁর কেরিয়ার নষ্ট করার জন্যই এইরকম করা হচ্ছে।’ মুখে স্বীকার না করলেও এই ঘটনার প্রভাব শামির পারফরম্যান্সের উপর পড়েছিল। কলকাতা পুলিশ শামিকে ডেকে জেরাও করে। এতদিন ধরে তদন্ত চলার পর অবশেষে শামির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় চার্জশিট দায়ের করেছে কলকাতা পুলিশ। যদিও বঙ্গ পেসারের বিরুদ্ধে ধর্ষণের কোনও ও অভিযোগ আনা হয় নি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here