ডেস্ক: মুম্বই বিস্ফোরণের অন্যতম চক্রী, খুন, তোলাবাজী, বেটিং সহ একাধিক অভিযোগে অভিযুক্ত পলাতক দাউদের বিরুদ্ধে এবার চার্জশিট দায়ের করল মুম্বই পুলিশ। শুধু দাউদ নয় অন্ধকার জগতের এই শাহেনসার সঙ্গে তার দুই ভাই ইকবাল কাসকর ও আনিস ইব্রাহিমের বিরুদ্ধে একটি তোলাবাজির মামলায় মহারাষ্ট্রের থানে জেলা আদালতে মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ২০১৭ সালের অক্টবর মাসে এক বিল্ডিং নির্মাতার অভিযোগের ভিত্তিতে দাউদ ও তার দুই ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পুলিশ। ওই নির্মাতার অভিযোগ ছিল মুম্বইয়ের গোরাই এলাকায় ৩৮ একর জমি নিয়ে একটি চুক্তির জন্য দাউদ কোম্পানির সদস্য কাসকর তাঁকে হুমকি দিয়ে ৩ কোটি টাকা আদায় করে। ঘটনার তদন্তে নেমে জানা যায়, এই টাকা আদায়ের সঙ্গে যোগ রয়েছে দাউদ ও আনিসের। পুলিশের তরফ থেকে পেশ করা হাজার পাতার এই চার্জশিটে রয়েছে একাধিক নথিপত্র জমির দলিল, চুক্তি সংক্রান্ত কাগজপত্র এবং টাকা নেওয়ার প্রমান। এছাড়াও রয়েছে একাধিক সাক্ষির বয়ান। তার উপর ভিত্তি করেই এবার দাউদকে বিপাকে ফেলতে চাইছে মুম্বই পুলিশ।

এদিকে ভারত ছাড়ার পর পাকিস্তানের তত্ত্বাবধানে দাউদ ইসলামাবাদে ঘাঁটি গেড়েছে বলে খবর রয়েছে গোয়েন্দাদের কাছে। তবে পাকিস্তানে দাউদের উপস্থিতির কথা সম্পূর্ণরুপে নাচক করেছে পাক সরকার। এদিকে, গত বছরের সেপ্টেম্বরে অন্য একটি মামলার ইকবাল ও তার দুই সঙ্গীকে ৩০ লক্ষ টাকার তোলাবাজী ও জোর করে দুটি ফ্ল্যাট আদায়ের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে চুনোপুঁটি হাজতে গেলেও মূল মাথা ঘুরে বেড়াচ্ছে দেশের বাইরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here