নারীকেন্দ্রিক বিষয় নিয়ে সায়ন্তনীর আগামী সিনেমা ‘চাতক’

0
406
kolkata news

মহানগর ওয়েবডেস্ক: আতিউল ইসলাম ও অংশুমান সাহা পরিচালিত নতুন সিনেমা ‘চাতক’। গত ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং। এ. আর. প্রোডাকশনের ব্যানারে আসছে ‘চাতক’। মূলত নারীকেন্দ্রিক বিষয় নিয়ে মূল গল্প বোনা হয়েছে এই সিনেমার। আর এই সিনেমাতেই জুটি বেঁধেছেন বিশ্বনাথ বসু ও সায়ন্তনী গুহঠাকুরতা। ‘চাতক’ সিনেমাতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী গুহঠাকুরতা। এই সিনেমার মূল কাহিনী লিখেছেন রাশিদুল ইসলাম। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তানবির কাজি।kolkata news

সামাজিক টানাপোড়নে সম্পর্কের বিভিন্ন স্তর হল এই ছবির মূল বিষয়। সায়ন্তনী ও বিশ্বনাথ বসু ছাড়াও অন্যান্য প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সমদর্শী দত্ত, অনুরাধা রায়, রোহান গামা মীর, অনিন্দিতা শোম, দীপ মাইতিকে। ‘চাতক’ সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন শ্রাবণ। এই সিনেমাতেই গান গাইতে দেখা যাবে অনুপম রায়, অংশুমান সাহা ছাড়াও আরও অনেক নামী-দামি সঙ্গীতশিল্পীকে।

এছাড়াও প্রযোজনা সূত্রে জানা গিয়েছে ‘চাতক’ সিনেমাতে অরিজিৎ সিং-এর গান থাকতে পারে। ‘চাতক’ সিনেমাতে গীতিকারের দায়িত্বে রয়েছেন দীপাংশু আচার্য্য, সান্বয় মিত্র ও শ্রাবণ। প্রোগ্রামিং ও অ্যারেঞ্জমেন্ট করছেন অমিত চ্যাটার্জী ও ঈশান মিত্র। ইতিমধ্যেই শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here