নিজস্ব প্রতিবেদক, মালদা: ব্যাঙ্কের পাশ বই আপডেট করাতে এসে চক্ষু চড়কগাছ গ্রাহকের৷ অ্যাকাউন্ট থেকে উধাও হল ২০ হাজার টাকা৷ মালদার রোতুয়া ১ নম্বর ব্লকের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ঘটনাটি ঘটে৷ বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছেন ওই ব্যাঙ্কের ম্যানেজার। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।মালদার রতুয়া ১ নম্বর ব্লকের আসুটোলা এলাকার বাসিন্দা আহাসানুল হক।

দীর্ঘদিন ধরে এলাকারই একটি  এসবিআই ব্যাঙ্কে তার একটি সেভিংস অ্যাকাউন্ট রয়েছে। তার অভিযোগ, গত মাসের ২৪ তারিখ পাশ বই আপডেট করাতে ব্যাঙ্কে আসেন তিনি। আপডেট করার পর চক্ষু চড়কগাছ হয় তার। তিনি দেখতে পান ২৪ ফেব্রুয়ারি দুই দফায় তার অ্যাকাউন্ট থেকে প্রায় কুড়ি হাজার টাকা তোলা হয়েছে। প্রথম দফায় ৯৯৯৯ টাকা এবং দ্বিতীয় দফায় ১০ হাজার টাকা তোলা হয় বলে জানান তিনি। ব্যাঙ্ক ম্যানেজারকে বিষয়টি লিখিত ভাবে জানানো হয়েছে। এরপরেও কোন কিছু না হওয়ায় শনিবার তিনি রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

ব্যাঙ্ক সূত্রে জানা গিয়েছে, অনলাইনেই দুবার টাকা তোলা হয়েছে। এর পেছনে বড় প্রতারণা চক্র থাকতে বলে বলে ব্যাঙ্কের আশঙ্কা।ব্র্যাঞ্চ ম্যানেজার এম জোয়ারদার ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন। তিনি জানান, বিষয়টি অভিযোগ পেয়েছি। ঘটনা ক্ষতিয়ে দেখছি।পাশাপাশি ওই গ্রাহকের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে রতুয়া থানার পুলিশ। যদিও গোটা ঘটনা নিয়ে জেলার পুলিশ সুপার অর্ণব ঘোষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here