kolkata news
Highlights

  • কেমিক্যাল ভর্তি ট্যাঙ্কার উল্টে পড়ল চায়ের দোকানে
  • মৃত্যু হল ওই চায়ের দোকানের মালিকের
  • ঝাড়খণ্ডের দিক থেকে কলকাতায় যাওয়ার পথে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে কেমিক্যাল ভর্তি ওই ট্যাঙ্কারটি উল্টে যায়


নিজস্ব প্রতিনিধি, খড়্গপুর:
কেমিক্যাল ভর্তি ট্যাঙ্কার উল্টে পড়ল চায়ের দোকানে। মৃত্যু হল একজনের। ঝাড়খণ্ডের দিক থেকে কলকাতায় যাওয়ার পথে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে কেমিক্যাল ভর্তি ওই ট্যাঙ্কারটি উল্টে যায় জাতীয় সড়কের পাশে থাকা ওই দোকানে। সোমনাথ খিলাড়ি নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত ৬ নম্বর জাতীয় সড়কের পাশে রেশমি মেটালিকস এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খড়্গপুরের চৌরঙ্গি থেকে কিছুটা দূরেই ৬ নম্বর জাতীয় সড়কের ওপর রেশমি মেটালিকস-এর সামনে চা দোকানে শুক্রবার বেলা দশটা নাগাদ বসেছিলেন দোকানের মালিক সোমনাথ খিলাড়ি (৪৫)। সঙ্গে আরও একজন ছিলেন ওই সময়। ওই সময় হঠাৎ ঝাড়খণ্ডের দিক থেকে আসা একটি কেমিক্যাল ভর্তি বড় ট্যাঙ্কার জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। পেছনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সোজা দোকানের ওপরে এসে উল্টে যায়।

ট্যাঙ্কারটি হুড়মুড়িয়ে ঢুকে আসছে দেখে চা দোকানে বসে থাকা অন্যান্য লোকজন দৌড়ে পালাতে সক্ষম হন। কিন্তু ভেতরে রয়ে গিয়েছিলেন দোকানের মালিক সোমনাথ খিলাড়ি। ট্যাঙ্কারটি তাঁর দোকানে উল্টে পড়লে চাপা পড়েন তিনি। সেখানেই পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। পরে খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ এসে ক্রেন দিয়ে ওই গাড়িটি সরিয়ে নিহত চা দোকানির দেহটি উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here