kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি: বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরীর পদত্যাগ নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদির মন্ত্রিসভায় রদবদল ও সম্প্রসারণ হচ্ছে। এখানে বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী পদত্যাগ করেন। এই খবর পাওয়ার পরেই মুখ্যমন্ত্রীর গলায় সহানুভূতির সুর। তিনি বলেন, বাবুল, দেবশ্রী কী দোষ করল। তবে পরোক্ষে বাবুল, দেবশ্রীকে খোঁচা না সহানুভূতি তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বলেই বিশেষজ্ঞরা মনে করছেন। অনেকেই আবার মনে করেছে, বিজেপির সঙ্গে বাবুল, দেবশ্রীর দুরত্ব তৈরির চেষ্টাও হতে পারে।

ads

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় হর্ষবর্ধনের পদত্যাগ নিয়েও মোদিকে খোঁচা দিয়েছেন। তিনি বলেন, মোদি করোনার দ্বিতীয় ঢেউ সামাতে পারেননি। তার জন্য বলির পাঠা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে করা হয়েছে। তাঁকে জোর করে পদত্যাগ করানো হয়েছে বলেও মুখ্যমন্ত্রী মন্তব্য করেন। মুখ্যমন্ত্রী বলেন, যদিও কেন্দ্র করোনা নিয়ে সত্যি চিন্তিত হতো, তাহলে করোনার দ্বিতীয় ঢেউ আটকানো সম্ভব হতো।

অন্য দিকে, পদত্যাগ করার পর বাবুল সুপ্রিয় যে যথেষ্ট হতাশ, তা ফেসবুকে তাঁর প্রতিক্রিয়া থেকে বোঝা গিয়েছে। ফেসবুকে তিনি লেখেন, এই মুহূর্তে আমার বন্ধু, শুভাকাঙ্খীদের ফোন ধরার মতো অবস্থায় নেই। আমার নিজের জন্য খারাপ লাগছে। যদিও পাশাপাশি তিনি বলেন, বাংলা থেকে যাঁরা মন্ত্রী হচ্ছেন, তাঁদের জন্য আমার শুভ কামনা রইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here