kolkata news

Highlights

  • মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সফরের প্রস্তুতি তুঙ্গে
  • আগামীকাল মঙ্গলবার বেলা এগারোটা নাগাদ হেলিকপ্টারে তাঁর বাঁকুড়ায় পৌঁছনোর কথা
  • বাঁকুড়ার সতীঘাটে আয়োজিত দলীয় কর্মী সম্মেলনে বক্তব্য রাখার কথা দলনেত্রীর

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সফরের প্রস্তুতি তুঙ্গে। কর্মী সম্মেলনের পাশাপাশি হবে প্রশাসনিক বৈঠক। মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে সর্বত্রই কড়া নিরাপত্তার বেষ্টনীতে ঘিরে ফেলা হয়েছে। ট্রায়াল দিচ্ছে কপ্টার। সাজো সাজো রব জেলা জুড়ে। উল্লেখ্য, লোকসভা নির্বাচনের পর এই প্রথমবার বাঁকুড়া সফরে আসছেন মুখ্যমন্ত্রী। আগামীকাল মঙ্গলবার বেলা এগারোটা নাগাদ হেলিকপ্টারে তাঁর বাঁকুড়ায় পৌঁছনোর কথা। সতীঘাট কর্মী সম্মেলনে মঞ্চের পাশেই বানানো হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। বাঁকুড়ার সতীঘাটে আয়োজিত দলীয় কর্মী সম্মেলনে বক্তব্য রাখার কথা দলনেত্রীর।

এই কর্মিসভায় জেলার প্রায় ষাট হাজার কর্মী হাজির থাকবেঙ বলে জানা গিয়েছে। বুধবার মুখ্যমন্ত্রী বাঁকুড়ায় প্রশাসনিক সভায় যোগ দেবেন। রবীন্দ্রভবনে আয়োজিত ওই প্রশাসনিক সভায় জেলা পুলিশ ও প্রশাসনের জেলা ও ব্লক স্তরের আধিকারিকরা ছাড়াও উপস্থিত থাকবেন জনপ্রতিনিধিরা। মুখ্যমন্ত্রীর এই সফরের জন্য এখন সাজো সাজো রব গোটা বাঁকুড়া জুড়ে। সতীঘাটে সভাস্থলে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। প্রস্তুতি চলছে রবীন্দ্রভবনেও। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা শহর। বানানো হয়েছে আরও দুটি অস্থায়ী হেলিপ্যাড। একটি বাঁকুড়া স্টেডিয়ামে, অন্যটি বাঁকুড়ার কর্গাহিড় এলাকায় বুধবার রবীন্দ্রভবনের প্রশাসনিক বৈঠক সেরেই মুখ্যমন্ত্রীর দুর্গাপুর চলে যাওয়ার কথা।

উল্লেখ্য, আসন্ন পুর নির্বাচন ঘিরে এখনই মাঠে নেমে পড়েছেন তৃণমূল সুপ্রিমো। কয়েকদিন আগে উত্তর ২৪ পরগনার বনগাঁ ও নদিয়ার রানাঘাটে পরপর সভা করেন মুখ্যমন্ত্রী। প্রশাসনিক বৈঠকের পাশাপাশি কর্মী সম্মেলনও করেন তিনি। তাতে দলের কর্মীদের জন্য বেশ কিছু নির্দেশ দেন তিনি। পুর ভোটের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতেই অনেক আগেই মুখ্যমন্ত্রী আসরে নেমে পড়েছেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here